BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চিনে অভিনব ফ্যাশন শো, পিপিই পরে ব়্যাম্প মাতালেন মডেলরা

Published by: Sayani Sen |    Posted: December 16, 2020 6:20 pm|    Updated: December 16, 2020 6:20 pm

China holds a different fashion show to display different PPE Kit ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রকমারি পোশাক পরে ফ্যাশন শো’র কথা কারই বা অজানা। অল্পবিস্তর সকলেরই জানা। ফ্যাশনিয়েস্তারা তো আবার ব়্যাম্পের দিকে হাঁ করে তাকিয়ে থাকেন। যাতে পোশাক হোক কিংবা মডেলদের আনাগোনা কোনওকিছুই বাদ না পড়ে। এ তো নয় ছিল করোনা পূর্ববর্তী সময়ের কথা। তবে করোনার দাপটে বদলে গিয়েছে গোটা বিশ্ব। নিউ নর্মালে অভ্যস্ত হয়েছি আমরা। এই পরিস্থিতিতে অভিনব ফ্যাশন শো’র আয়োজন করে সকলকে তাক লাগিয়ে দিল করোনা উৎসস্থল সেই চিনই (China)।

সম্প্রতি চিন-ড্যাংডং ফ্যাশন উইক অনুষ্ঠিত হয়। তাতেই অংশ নেন বহু মডেল। রকমারি ব্যতিক্রমী পোশাক পরে ওই মডেলরা ব়্যাম্প মাতিয়েছেন বলে ভাবছেন? না মোটেও না। বরং আপনার ভাবনা আর বাস্তবের মধ্যে অনেক ফারাক রয়েছে। কারণ, এই শো হালফিলের ফ্যাশন শো’র থেকে একেবারে আলাদা। মডেলদের পরনে ছিল পিপিই কিট। আবারও পিছনে ফিরে ওই শব্দগুলি হাতরানোর প্রয়োজন নেই। আপনি ঠিকই পরেছেন। মডেলদের পরনে ছিল পিপিই কিট (PPE Kit) বা পার্সোনাল প্রটেক্টিভ ইকিউপমেন্ট। করোনা পরিস্থিতিতে এই ফ্যাশন শো বিভিন্ন ধরনের পিপিই কিট, মাস্ক, ফেসশিল্ডের প্রদর্শনী করা হয়।

[আরও পড়ুন: বাজারে বিকোচ্ছে বস্তা দিয়ে তৈরি প্যান্ট, ছবি ছড়িয়ে পড়তেই রসিকতায় মাতলেন নেটিজেনরা]

এই ধরনের ব্যতিক্রমী ফ্যাশন শো সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। যাঁরা ফ্যাশন সম্পর্কে সচেতন তাঁরা এই নিয়ে আলোচনাও করছেন। উপকৃত হয়েছেন পিপিই কিট প্রস্তুতকারকরাও। নিউ নর্মালে তাঁদের ব্যবসা মন্দা যাচ্ছে না। তবে এই ফ্যাশন শো’র (Fashion Show) পর চিকিৎসা ব্যবস্থার সঙ্গে যুক্ত নন এমন অনেক মানুষই নাকি পিপিই কিটের প্রেমে মজেছেন। ফলে বিক্রি খানিক বাড়বে বলেই আশা ব্যবসায়ীদের।

[আরও পড়ুন: ভেষজ রং, সুতোর সূক্ষ্ম কারুকাজ, বঙ্গের শিল্পীদের হাতে তৈরি এসব শাড়ির দাম জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement