৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মোদি-মমতার পাশে সব্যসাচী, করোনা তহবিলে ১.৫ কোটি টাকা অনুদান ফ্যাশন ডিজাইনারের

Published by: Sayani Sen |    Posted: March 29, 2020 6:11 pm|    Updated: March 29, 2020 6:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামাজিক দূরত্বই পারে করোনা ভাইরাসকে হারাতে। সোশ্যাল ডিসস্ট্যান্সিং যে কারও মননে দাগ কাটতে পারেনি, তারই প্রমাণ দিলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee)। বিপদের দিনে করোনা মোকাবিলায় সরকারের পাশে দাঁড়ালেন তিনি।  রাজ্য এবং কেন্দ্র সরকারের করোনা তহবিলে মোট দেড় কোটি টাকা সাহায্য করলেন সব্যসাচী।  

সম্প্রতি ইনস্টাগ্রামে আর্থিক সাহায্যের কথা জানান জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার। তিনি লেখেন, “করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তৈরি করা Prime Minister’s National Relief Fund-এ এক কোটি টাকা এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৈরি করা West Bengal’s Relief Fund-এ পঞ্চাশ লক্ষ টাকা দিচ্ছি। যদিও আমি এই অর্থ সাহায্যকে মহানুভবতা বলে মনে করি না। আমার মনে হয় বিপদের দিনে সকলের কথা ভেবে আমাদের সামাজিক দূরত্ব বজায় রেখেও একে অপরের পাশে থাকা প্রয়োজন। আমাদের বর্তমান সময়ে সামান্য সাহায্যই ভবিষ্যতের জন্য অনেক বেশি কার্যকরী হবে। আমি গরিব হোন কিংবা বিত্তশালী, দয়া করে সকলে এগিয়ে আসুন। আপনি কত টাকা সাহায্য করতে পারলেন তা বড় কথা নয়। সকলের কথা ভেবে এগিয়ে এসে সামাজিক দায়িত্ব পালন করুন।”

[আরও পড়ুন: পোশাকের সঙ্গে মাস্কের রংমিলান্তি, নেটদুনিয়ায় নজর কাড়লেন স্লোভাকিয়ার প্রেসিডেন্ট]

ভারতে প্রতিনিয়ত একটু একটু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। বর্তমানে আক্রান্তের সংখ্যা এক হাজারেরও বেশি। করোনা সংক্রমণের দ্বিতীয় পর্যায়ে রয়েছে দেশ। তৃতীয় পর্যায়ে সংক্রমণ পৌঁছে গেলে, সামাল দেওয়া মুশকিল। সামাজিক দূরত্ব বজায় রাখা ছাড়া কোনওভাবে যে মারণ ভাইরাসকে রোখা সম্ভব হবে না, তাই বলছেন বিশেষজ্ঞরা। অভিজ্ঞদের কথায় সায় দিয়েছেন ফ্যাশন ডিজাইনারও। তাই করোনা সংক্রমণ রুখতে সব্যসাচী সকলকে বাড়িতে থাকার অনুরোধ জানিয়েছেন। তবে এখনও বহু মানুষ গাফিলতি করে বাইরে বেরোচ্ছেন। তাঁদেরও সামাজিক দায়িত্ব পালনের কথাও বলেছেন ফ্যাশন ডিজাইনার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Contribute to Covid -19 crisis in your own way, social or financial. #StayHome #StayHomeIndia #SocialDistancing #StayResponsible #YouCanMakeADifference #Sabyasachi

A post shared by Sabyasachi Mukherjee (@sabyasachiofficial) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement