BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

অলঙ্কারেই সৌন্দর্যের উদযাপন, রূপান্তরকামী মডেলের শরীরে যেন স্বর্ণদ্যুতি! প্রশংসা নেটদুনিয়ার

Published by: Sucheta Sengupta |    Posted: April 16, 2021 6:44 pm|    Updated: April 16, 2021 6:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের যাত্রাপথ গোলাপ বিছানো নয়, কণ্টকাকীর্ণ। সেই কাঁটায় রক্তপাত না ঘটলে এগিয়ে যাওয়ার সার্থকতা কোথায়? আর সোনা (Gold)? সেও তো পুড়েই খাঁটি হয়, দ্যুতি ছড়ায়। ঠিক এই জায়গাতেই যেন মিলেমিশে গিয়েছে এক রূপান্তরকামী মানুষের জীবন সংগ্রাম আর সোনার স্বর্ণালঙ্কার হয়ে ওঠা। এই বার্তা নিয়ে তৈরি সম্প্রতি এক গয়না সংস্থার বিজ্ঞাপন দারুণ প্রশংসিত হয়েছে নেটদুনিয়ায়। বিজ্ঞাপনের ধারণা, উপাদান, তৈরি দেখে সকলেই ধন্য ধন্য করছেন।

বিজ্ঞাপনের শুরু সদ্য যৌবনে পা রাখা এক তরুণকে দিয়ে। মনে তার সাজগোজ সম্পর্কে বড়ই কৌতুহল। কিন্তু বাহ্যিকভাবে পুরুষ বলে তাঁর এই মনোভাব বিশেষ গুরুত্ব পায় না। এই অবস্থায় কিন্তু কাছের মানুষজনই তাঁর মনের এই গোপন ইচ্ছার কথা টের পেয়েছিলেন। আর তারপরই ছেলেকে সাজানোর পালা শুরু হয়। শরীরে সামান্য মেকআপ, স্টাইলে সামান্য পরিবর্তনে রূপ খুলে যায় তাঁর। পুরুষ শরীরের কর্কশতায় নারীদেহের মোলায়েম ভাব ফুটে ওঠে। তারপর শরীরে ওঠে সোনার অলঙ্কার। চুলের খোঁপায় স্বর্ণচূড়, সিঁথিভরা টিকলি, গলায় চওড়া স্বর্ণহার, হাতে কাঁকন, কোমরে কোমরবন্ধনী, পায়ে নুপূর। আপাদমস্তক সোনায় মোড়া এক কন্যা।

[আরও পড়ুন: ফ্যাশনের নয়া ট্রেন্ডে ভাসছেন প্লাস সাইজ মডেলরা, নজর কাড়ছে সব্যসাচীর ক্যাম্পেন]

‘পিওর অ্যাজ লাভ’ – এই ছিল বিজ্ঞাপনের ক্যাচলাইন। খাঁটিত্বের পরিবেশনা গল্পের আদলে। ভাবনা প্রণয়নে সমাজকর্মী মীরা সিংঘানিয়া। তাতে দেখা গিয়েছে, আদ্যন্ত পুরুষ থেকে সোনার ছোঁয়ায় নারী হয়ে ওঠা রূপান্তরকামী চরিত্রের পাশে বরাবর থেকেছেন তাঁর অভিভাবকরা। এই পারিবারিক, আত্মিক বন্ধন যেমন খাঁটি, তেমনই খাঁটি তাঁর মনের ইচ্ছে, আর ততটাই খাঁটি সোনা।\

[আরও পড়ুন: OMG! ছিল বালিশ, হয়ে গেল পোশাক, নতুন ফ্যাশন দেখে হাসির রোল নেটদুনিয়ায়]

কোচির বিখ্যাত স্বর্ণবিপণী ভীমা জুয়েলারির এই বিজ্ঞাপনে শুধু সোনার কথাই উঠে আসেনি, এসেছে স্বপ্নপূরণের জন্য আপনজনদের অটুট সম্পর্কের বার্তাও। একমাত্র প্রিয়জনরাই পারেন তাঁদের আন্তরিক স্পর্শে কারও স্বপ্নকে সত্যি করে তুলতে। আর বিজ্ঞাপনে প্রদর্শিত গয়নার নকশা তো এককথায় অপূর্ব! এমন গয়না হাতের কাছে পেলে কেউই তা শরীরে ছোঁয়ানোর লোভ সামলাতে পারবেন না। সবমিলিয়ে, এই মুহূর্তে ফ্যাশন (Fashion) দুনিয়া মাতিয়ে রেখেছে ভীমা জুয়েলারির এই বিজ্ঞাপনটি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement