ad
ad

Breaking News

fashion

OMG! ছিল বালিশ, হয়ে গেল পোশাক, নতুন ফ্যাশন দেখে হাসির রোল নেটদুনিয়ায়

এই পোশাক খুব সহজেই সঙ্গে নিয়ে যেতে পারবেন।

IKEA made novelty garments by pillows to give comfort during coronation
Published by: Abhisek Rakshit
  • Posted:March 29, 2021 7:29 pm
  • Updated:March 29, 2021 7:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ছিল বালিশ, হয়ে গেল পোশাক। এ পর্যন্ত পড়ে অবাক লাগারই কথা। মনে প্রশ্নের ঝড় উঠতে পারে, বালিশ দিয়ে কি সত্যিই পোশাক তৈরি করা সম্ভব! আইকেইএ (IKEA) নামে ফ্যাশন দুনিয়ার এক নামী সংস্থা এই অসাধ্য সাধন করেছে। বালিশ থেকে তারা এমন এক পোশাক তৈরি করেছে, যা দেখার পর রীতিমতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। FALTMAL নামে ওই পোশাকটি নিয়ে নেটিজেনদের মধ্যেও ইতিমধ্যে হাসির রোল উঠেছে।

আরামদায়ক পোশাক পরতে কে না চান! পোশাক যদি আরামদায়ক না হয়, তাহলে তা অস্বস্তিই বাড়ায়।  নতুন এই প্রোডাক্ট আরামদায়ক তো বটেই, সেই সঙ্গে এটা স্বচ্ছন্দ্যে ব্যবহার করা যায়। একে বহন করা খুবই সহজ। এই পোশাক এতটাই নমনীয় যে পরলেই তা আয়তনে প্রায় দ্বিগুণ হয়ে যায়। কিন্তু অভিনব এই পোশাক কীভাবে তৈরি হল? আসলে বালিশ থেকে তৈরি এই পোশাকে রয়েছে পলিয়েস্টার। 

[আরও পড়ুন:চুলে আনতে চাইছেন নতুন স্টাইল? অন্যভাবে বাঁধার সহজ কয়েকটি উপায় জেনে নিন] 

আইকেইএ-র তৈরি নতুন এই পোশাক ফ্যাশনের যাবতীয় সংজ্ঞাকে ভেঙে দিয়েছে। এই ধরনের ব্যতিক্রমী পোশাক এর আগে বাজারে দেখা যায়নি। নতুন এই ট্রেন্ড (Trend) নেট দুনিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। করোনার পর থেকেই ফ্যাশন জগতে একের পর এক অভিনবত্ব দেখা যাচ্ছে। চিনের মতো দেশে পিপিই কিট পরে মডেলদের ব়্যাম্পে হাঁটতে দেখা গিয়েছে। অনেকেরই নজর কাড়ে ব্যতিক্রমী এই শো। আর এবার আইকেইএ-র হাত ধরে অভিনব পোশাক এল বাজারে। আইকেইএ-এর ওয়েবসাইটে এই প্রসঙ্গে জানানো যাচ্ছে, বালিশ(Pillow) দিয়ে তৈরি এই পোশাকের দামও নাগালের মধ্যে। মূল্য মাত্র ২৫ ইউরো। যা ভারতীয় মুদ্রায় প্রায় ২,১৪১ টাকা। নেটিজেনদের অনেকেই ইতিমধ্যে এই পোশাকটি কেনার ইচ্ছেপ্রকাশও করে ফেলেছেন।

 

[আরও পড়ুন: মনের বয়স কমাতে প্রবীণদের বিউটি কনটেস্ট, অভিনব উদ্যোগ শহরের স্বেচ্ছাসেবী সংস্থার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ