২ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার রমরমার যুগে ফিট থাকাটা এখন মাস্ট। ফেসবুক ইনস্টাগ্রামে ছবি দেখে নাহলে ফলোয়ারদের লাইক পাওয়া যাবে কী করে? ডায়েটিং সঙ্গে তাঁর শরীরচর্চার দিকেও মন দিয়েছেন এ প্রজন্মের রমণীরা। ফ্ল্যাট বেলি আর দোহারা চেহারা পেতে কাজের ফাঁসে সকালে কিংবা বিকেলে শরীরচর্চা সারা চাই-ই চাই। অনেকে আবার মেদ ঝরাতে জিমেও যান। আর এর জন্য প্রয়োজন সঠিক পোশাকের। পুরুষদের মতো মহিলাদেরও কিন্তু শরীরচর্চার জন্য কিছু নির্দিষ্ট অন্তর্বাস পরা প্রয়োজন। বডি শেপ ঠিক রাখতে মহিলাদের জন্য আদর্শ হল স্পোর্টস ব্রা। ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে নানা ধরনের স্পোর্টস ব্রা এসেছে অনলাইন বাজারে। বাড়ি বসেই পছন্দ-সই অর্ডার করতে পারেন। এই প্রতিবেদনে রইল এমনই কয়েকটি ট্রেন্ডি অন্তর্বাসের খোঁজ।

bra

১. আয়ুশিক্রিয়েশনা উইমেন গ্রে স্পোর্টস ব্রা:
প্রিমিয়াম ফেবরিকে তৈরি এই অন্তর্বাসটি অত্যন্ত আরামদায়ক। জোড়া স্ট্র্যাপ যুক্ত ব্রাটিতে কুশন প্যাড থাকায় শরীরচর্চার সময় স্তনে বেশি চাপ পড়ে না। জগিংয়ের জন্য এই অন্তর্বাস আদর্শ। ই-কমার্স সাইট আমাজনে কালচে ধূসর রঙের এই ব্রাটি পেয়ে যাবেন ৩৯৮ টাকায়।

bra

২. জকি উইমেন পিংক কটন প্যাডেড স্পোর্টস ব্রা:
যাঁরা এই ব্র্যান্ডের অন্তর্বাস ব্যবহার করেন, তাঁদের এর প্রোডাক্টগুলি নিয়ে নতুন করে বলার কিছু নেই। দারুণ আরামদায়ক তো বটেই, এর কাপড়ও অন্তত মোলায়েম। একবার গায়ে চাপালে অন্য কোনও ব্র্যান্ডের অন্তর্বাস পরতে ইচ্ছাই করবে না। এর ফোমের প্যাড জোড়া প্রয়োজন মতো সরিয়েও ফেলা যায়।

bra

৩. চকো উইমেন গ্রিন প্যাডেড স্পোর্ট ব্রা:
শরীরচর্চার সময় এই অন্তর্বাস পরে থাকলে আপনার দেহ ঠান্ডা থাকে। ফলে ঘণ্টার পর ঘণ্টা ঘাম ঝরালেও আপনি হাঁপিয়ে যান না।

bra

৪. আমন্তে উইমেন রেড প্যাডেড স্পোর্টস ব্রা:
এর বিশেষ ফেবরিক ঘাম টেনে নেন ও শরীরকে তরতাজা রাখে। যে কোনওরকম শরীরচর্চার সময় আপনার স্তনকে সবদিক থেকে সুরক্ষিত রাখে এই ব্রা। এটিও পেয়ে যাবেন অনলাইনে। দাম ৬০০ টাকার মধ্যে।

Bra

৫. পুমা উইমেন রেড সফট কাপ স্পোর্টস ব্রা:
নিজের কালেকশনে এই অন্তর্বাসটি অবশ্যই রাখুন। শরীরচর্চার সময় এটি পরলে নিজেই পার্থক্য বুঝতে পারবেন। ঘাম টেনে নেয় তো বটেই সেই সঙ্গে প্রতিটি হাঁটাচলাতেই স্বাচ্ছন্দ্য বোধ করবেন আপনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং