BREAKING NEWS

১৬ আষাঢ়  ১৪২৭  বৃহস্পতিবার ২ জুলাই ২০২০ 

Advertisement

প্রেমদিবসে অন্যরকম সাজে অবাক করুন মনের মানুষকে, রইল টিপস

Published by: Sayani Sen |    Posted: February 8, 2020 9:57 pm|    Updated: February 8, 2020 9:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যালেন্ডার বলছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ কেটে গিয়েছে। আকাশে-বাতাসে প্রেম প্রেম গন্ধ। মন মাঝেমধ্যেই গেয়ে উঠছে বসন্ত এসে গেছে। আর তো মাত্র কয়েকটা দিন। তারপরই ঘটা করে প্রেম নিবেদন কিংবা প্রেমিক-প্রেমিকাকে নতুন করে খুঁজে পাওয়ার দিন। ১৪ ফেব্রুয়ারি মানেই একসঙ্গে প্রেম উদযাপন। না হয় আপনার প্রেমিক কখনও মেক আপ ছাড়া আপনাকে দেখেছেন। তবে তাতে কী? প্রেমদিবসের বিশেষ দিনে না হয় একটু সেজেগুজেই ধরা দিলেন তাঁর কাছে। তবে যেমন ইচ্ছা হল আর সেজে ফেললেন তা করলে তো চলবে না। সাজও হতে হবে নিয়মমাফিক। ভি-ডে’তে কেমন সাজে মন ভোলাবেন প্রেমিকের, আপনার জন্য রইল টিপস।

শীতের আমেজ এখনও বজায় রয়েছে রাজ্যে। আর সাজগোজের জন্য এর চেয়ে ভাল আবহাওয়া আর কিছু হতেই পারে না। তাই দিনের বেলায় প্রেমিকের হাত ধরে বেরনোর জন্য ফাউন্ডেশন ব্যবহার করুন। তার সঙ্গে ব্যবহার করুন বিবি ক্রিম। দেখবেন আপনার মুখে অন্যরকমের ঔজ্জ্বল্য ঝিলিকের দেখা দেবে।

Foundation

আপনি কি অত্যন্ত মেক আপ করতে ভালবাসেন? তাহলে ব্রোঞ্জ ব্লাশার ব্যবহার করতে পারেন। ক্রিম অথবা লিকুইড দু’রকমই পাওয়া যায়। যেটা আপনার পছন্দ সেটাই ব্যবহার করতে পারেন।

Blusher

[আরও পড়ুন: হালফিলের পোশাকের সঙ্গে মানানসই বটমওয়্যার চাই? রইল একগুচ্ছ টিপস]

ভ্যালেন্টাইন ডে’তে প্রেমিকের হাত ধরে বেরনোর জন্য ঠোঁটের মেক আপে অবশ্যই বেশি সময় খরচ করুন। পোশাক এবং আপনার গায়ের রংয়ের কথা মাথায় রেখে বেছে নিন লিপস্টিক। এদিন না হয় একটু সাহসী হলেন। নিত্যদিনের প্যাস্টেল কিংবা গোলাপি শেড ছেড়ে অন্য কোনও রঙের উপর গুরুত্ব দিন। প্রয়োজন হলে লিপলাইনারও ব্যবহার করে তারপর লাগাতে পারেন লিপস্টিক।

Lipstick

প্রেম উদযাপনের বিশেষ দিনের মেক আপে চোখও কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই কালো বাদ দিয়ে পোশাকের সঙ্গে মিলিয়ে আইলাইনার ব্যবহার করুন। ঘন করে কাজল লাগাতে ভুলবেন না। স্মাজ ফ্রি কাজল ব্যবহার করাই শ্রেয়। সাজগোজের সঙ্গে সামঞ্জস্য রেখে ব্যবহার করুন মাসকারা।

Eye-makeup

টিপস মেনে চললে দেখবেন এক্কেবারে অন্যরকম লুক পাবেন আপনি। আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকেও অচেনা লাগতে পারে। প্রেমিকও হয়তো দেখবেন আপনাকে নতুন করে আবিষ্কার করছেন সেদিন। তাই সেজেগুজে চুটিয়ে উদযাপন করুন প্রেমদিবস।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement