Advertisement
Advertisement

Breaking News

Janhvi Kapoor

ব্যাগ-ব্লাউজে ক্রিকেটের থিম, জার্সির আদলে শাড়ি-স্কার্ট, ‘মেথড ড্রেসিং’ শেখালেন জাহ্নবী

সিনেমার প্রচারে ফ্যাশনের অভিনব সংজ্ঞা শেখালেন অভিনেত্রী।

Janhvi Kapoor's cricket-inspired outfit, new fashion in trend
Published by: Sandipta Bhanja
  • Posted:May 16, 2024 9:30 pm
  • Updated:May 16, 2024 9:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) নতুন এই ছবি ক্রিকেটের গল্প বলবে। বাইশ গজকে ঘিরেই একটা সম্পর্কে রোমান্স, মান-অভিমান, ওঠাপড়া দেখাবে এই সিনেমা। আর সেই ছবির প্রচারেই অভিনব ফ্যাশনের সংজ্ঞা শেখালেন অভিনেত্রী। কখনও জাহ্নবীর
ব্যাগ-ব্লাউজে ধরা পড়ল ক্রিকেটের থিম। আবার কখনও বা জার্সির আদলে ডিজাইন করা শাড়ি-স্কার্ট পরে এলেন অভিনেত্রী। এককথায়, ‘মেথড ড্রেসিং’-এর পাঠ দিলেন জাহ্নবী কাপুর।

সিনেমার থিমের কথা মাথায় রেখে ফ্যাশন সেন্সে সকলকে তাক লাগাচ্ছেন নায়িকা। সম্প্রতি জাহ্নবীকে দেখা গিয়েছিল লাল-নীল শাড়ির সঙ্গে ম্যাচিং করা স্লিভলেস ব্লাউজ পরতে। আর সেই ব্লাউজের পিঠে লেখা ছিল ‘৬ মাহি’। যা কিনা মনীশ মালহোত্রার ডিজাইন করা। বডিকন ড্রেসের পিঠের ডিজাইনেও চমক দিলেন অভিনেত্রী। সেই পোশাকের বোতামগুলো ক্রিকেট বলের আদলে তৈরি। আর এবার তো আরও একধাপ এগিয়ে তাঁর হাতে দেখা গেল ছোট্ট ক্রিকেট বলের মতো একটা ঝুলন্ত হ্যান্ডব্যাগ। ভারতীয় ক্রিকেট টিমের জার্সির রঙে সম্প্রতি আরেকটি বডিকন ড্রেসে নজর কেড়েছেন জাহ্নবী।

Advertisement

[আরও পড়ুন: হুগলির ছেলে সব্যসাচী ‘মেট গালা’য়, প্রথম কোনও ভারতীয় ফ্যাশন ডিজাইনার গড়লেন ইতিহাস]

অভিনেত্রীর গোলাপি ক্রপ টপে সিনেমার থিম মিলিয়ে লেখা ছিল ৬। সঙ্গে মানানসই সাদা-কালো লং স্কার্টে আবেদনময়ী হয়ে উঠেছিলেন পর্দার ‘মাহি’। উল্লেখ্য এই সিনেমায় জাহ্নবীর চরিত্রের নাম মাহি। যা কিনা মহেন্দ্র সিং ধোনির ডাকনাম। তবে এখানেই শেষ নয়, আইপিএল ম্যাচ দেখতে গিয়েও ছবির প্রোমশান থেকে বিরত থাকেনি অভিনেত্রী। গাড়িতে বসে হোক মাঠে সবসময়েই তাঁর পরনে ছিল একটি জার্সি। যাতে লেখা ছিল ‘6 মাহি’। আর পিছনে ইংরেজিতে লেখা, “ক্রিকেট হল জীবন, আর জীবনের আরেক নাম ক্রিকেট।

Advertisement

[আরও পড়ুন: এই গরমে বিয়েবাড়ি! কোন ম্যাটেরিয়ালের শাড়ি পরলে ফুরফুরে থাকবেন দিনভর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ