Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

ভোটের দিন বলিউড পরল সাদা পোশাক, টলিপাড়া কী ভাবছে?

খোঁজ নিল সংবাদ প্রতিদিন ডিজিটাল।

Lok Sabha Election 2024: Tollywood celebrities elections plan
Published by: Akash Misra
  • Posted:May 28, 2024 4:48 pm
  • Updated:May 28, 2024 8:05 pm

আকাশ মিশ্র ও সুপর্ণা মজুমদার: মুম্বইয়ে ভোটের দিন যে সেলেবের দিকেই চোখ পড়ুক না কেন, সবার গায়ে ছিল সাদা পোশাক। শাহরুখ, আমির, সলমনদের বাদ দিলে দুই রণবীর, দীপিকা, কিয়ারারা সবাই কিন্তু ভোট ফ্যাশনে সাদা পোশাককেই এগিয়ে রেখেছিলেন। আগামী শনিবার কলকাতায় ভোট(Lok Sabha Election 2024)।  বলিউডের মতো কি টলিউড সেলেবদেরও সাদা পোশাকে দেখা যাবে? 

দেবলীনা কুমার, (অভিনেত্রী)- বলিউডকে কতটা টলিউড ফলো করবে সেটা সন্দেহ আছে। তবে আমার ক্ষেত্রে বলতে পারি, পোশাকের থেকে আমার কাছে ভোটটা বেশি গুরুত্বপূর্ণ। তবে যা গরম পড়েছে, তা ঢিলেঢালা সুতির পোশাক পরব, এটা ঠিক করেছি। রংটা ঠিক করা হয়নি।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Advertisement

দিতিপ্রিয়া রায়, (অভিনেত্রী)- দেখুন, আমাদের এখানে তো পাপারাজ্জি ব্যাপারটা খুব একটা প্রচলিত নয়। সেই কারণে ওত পোশাকের চিন্তা করে ভোট দিতে যাবে, আমি অন্তত যাবো না। অন্য কেউ যেতেই পারে। সাদা পরা একদিকে ভালো, কেননা, সাদা শান্তির প্রতীক। ভোটকে কেন্দ্র করে নানা জায়গায় যে ঝামেলা হচ্ছে, সেখানে সাদা রং তো শান্তিই এনে দেয়। তাই হয়তো ভোট পোশাকে সাদা রং ব্যাপারটা ট্রেন্ড। হয়তো আমি সাদাই পরব, তবে এখনও তেমন কিছু ভেবে দেখিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

তথাগত মুখোপাধ্যায়, (অভিনেতা- পরিচালক) –  অভিনেতা-পরিচালকের মতে ভোট দেওয়ার সঙ্গে ফ্যাশন ট্রেন্ডের কোনও সম্পর্ক নেই। এটা তো আর কোনও বিয়েবাড়ি নয়, যে সেজেগুজে যেতে হবে। এটা গণতান্ত্রিক অধিকার। আমার অভিনেতা, পরিচালক বা লেখক সত্তার আলাদা কোনও অ্যাটেনশনের প্রয়োজন নেই। তারকারও একটি ভোট, সাধারণ মানুষেরও একটিই ভোট। ভেবেচিন্তে যাঁকে দেওয়ার দেবে। ভোট দেওয়া গুরুত্বপূর্ণ। তাই যেভাবে সুবিধা হবে, যেমন পোশাকে স্বচ্ছন্দ বোধ করব, সেভাবেই ভোট দিতে যাব।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tathagata Mukherjee (@tathagata_official_)

[আরও পড়ুন: ক্যামেরা দেখেই লাজুক ঈশান, কোয়েলের হাত ছাড়িয়ে জড়িয়ে ধরল নুসরতকে, দেখুন ভিডিও]

সৌমিতৃষা কুণ্ডু, (অভিনেত্রী)- ভালো প্রশ্ন। আমার মনে হয় সাদা রংটা পরিধান করলে, কোনও পক্ষপাতিত্ব ছাড়া, স্বাধীন চেতনা সম্পন্ন নাগরিক হিসেবে আমরা যেতে পারি। এই কারণেই হয়তো আমার পোশাক হিসেবে সাদা রংটা বেছে নিই। আর সবচেয়ে বড় ব্যাপার হল, সাদা রংটা শান্তির প্রতীক। কোনও দলের রং নয়। তবে আমি এতকিছু না ভেবেই কিছু একটা পরব। আর হ্য়াঁ, সকাল সকাল ভোট দিতে যাব।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

ঋতব্রত মুখোপাধ্যায়, (অভিনেতা)- পোশাকটা আমার কাছে খুব একটা গুরুত্বপূর্ণ নয়। ভোটদান প্রক্রিয়াটাই আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। পোশাকের ক্ষেত্রে আমার মনে হয়, কমফোর্টটাই সবচেয়ে বেশি গুরুত্ব পায়। তবে মজা করে বলতে গেলে, ভোটের দিন মাথাটাই ভালো করে কাজ করা দরকার। তবে গরমে যাতে ঘেমে নেয়ে কষ্ট না হয়, সেটার জন্য ঢিলেঢালা পোশাক পরাই উচিত। সাদা রঙের পোশাক পরা হচ্ছে গরমের জন্য। তবে আমার মনে হয় পোশাকের সঙ্গে ভোটের কোনও সম্পর্ক নেই। আমি হাতের কাছে যা পাবো তাই পরেই যাব।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rwitobroto Mukherjee (@_rwitobroto_)

[আরও পড়ুন: ADHD রোগে আক্রান্ত ‘পুষ্পা ২’র ভিলেন! কী এই সমস্যা?]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ