Advertisement
Advertisement
Poila Boishakh Fashion

শিফন শাড়িতে গ্ল্যামারাস পাওলি, বৈশাখী সন্ধেয় সাজবেন নাকি ‘রেট্রো’ লুকে?

পয়লার ফ্যাশন হোক আরামদায়ক।

Poila Boishakh Fashion: Paoli Dam'd chic look in chiffon saree
Published by: Sandipta Bhanja
  • Posted:April 12, 2024 4:00 pm
  • Updated:April 12, 2024 4:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈশাখের ভ্যাপসা গরমে শিফন শাড়ি কিন্তু বড়ই আরামদায়ক। আর তার সঙ্গে যদি হালকা রুপোর কিংবা পাথরের গয়না হয়, তাহলে কেয়া বাত! সাজ জমে ক্ষীর। কীভাবে সাজবেন? পাওলি দামের মতো বেছে নিতে পারেন শিফন ম্যাটেরিয়ালের শাড়ি। পরেও আরাম। আবার কেতাদুরস্ত স্টাইলও হবে। রেট্রো লুকে সাজতে হলে টিপস নিন অভিনেত্রীর কাছে।

শাড়িতেই নারী… বাংলার এই প্রবাদবাক্য পাওলি দামের ক্ষেত্রে ষোলো আনা খাটে! কারণ অভিনেত্রীর ওয়ার্ড্রোবে শাড়ির কমতি নেই। ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল পার্টি থেকে ঘরোয়া অনুষ্ঠান হোক কিংবা বন্ধু সহকর্মীদের সঙ্গে গেট-টুগেদার, ছিপছিপে চেহারার গড়নে শাড়ি পরেই বাজিমাত করেন পাওলি। তাছাড়া যেকোনও ম্যাটেরিয়ালের শাড়ি সামলাতেও অভিনেত্রীর জুড়ি মেলা ভার!

Advertisement

৬ গজের কাপড়ে একেবারে ফ্যাশন ক্যুইন তিনি। পয়লা বৈশাখের দিন আপনিও চাইলে বন্ধুদের গেট টুগেদারে এই লুকে ধরা দিতে পারেন। গ্ল্যামারাস পাওলি দাম সেজেছেন গোলাপি-আকাশি রঙের শিফন শাড়িতে। স্লিভলেস ব্লাউজ। আর স্লিক লুককে আরও যথোপযুক্ত করে তুলতে গয়নাও পরেছেন হালকা। পেয়ার আপ করেছেন মুক্তোর মালা। রেট্রো ফ্যাশনের মতো দুপাশে খোপা বেঁধেছেন। তবে হ্যাঁ, শুধু সাজপোশাকেই পাওলির এই লুক বাজিমাত করেনি, পাশাপাশি নজর কাড়ল ‘ফ্যাশনিস্তা’ নায়িকার মুক্তো ঝরা হাসিও।

Advertisement

[আরও পড়ুন: আহা! রংবাহারি গামছা, বৈশাখের পয়লা দিনে সাজ হোক রঙিন]

গোলাপির সঙ্গে আকাশির মিশেলে ডিজাইন করা এই শিফন শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ পরে নিন। কিংবা অন্য যে কোনও প্যাস্টেল শেডের শাড়ি বেছে নিতে পারেন। তার সঙ্গে থাকুক কনট্রাস্ট ব্লাউজ। পাওলি গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ বেছে নিয়েছেন যদিও, তবে আকাশি রঙের ব্লাউজও দিব্যি লাগবে দেখতে। পাওলির মতো গলায় মুক্তোর হার পরতে না চাইলে আমেরিকান ডায়মন্ডের স্লিক ডিজাইন হার পরুন। কিংবা কানে থাকুক স্টোনের ভারী দুল। আর হাতে একটা বড় স্টোনের আংটি। একটা হাতঘড়ি। লুক একদম কমপ্লিট। পয়লা বৈশাখের সান্ধ্যকালীন আড্ডায় এমন লুক ক্যারি করতে পারেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

[আরও পড়ুন: হ্যান্ডলুম শাড়ি, রুপোর গয়না, পয়লা বৈশাখের সাজ হোক স্বস্তিকার মতো স্নিগ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ