২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাতাসে হিমেল পরশ। কমতে শুরু করেছে তাপমাত্রার পারদ। সকালের দিকে বাড়ি থেকে বেরোলে কিংবা রাতে বাড়ি ফেরার সময় হালকা শিরশিরে ভাবও অনুভূত হচ্ছে। এই পরিস্থিতিতে হালকা সুতির টপ কিংবা কুর্তি পরলে ঠান্ডা লাগছে। আবার নভেম্বরের শেষেও ভারী শীতপোশাক পরার মতো আবহাওয়াও নেই। কী পরবেন বুঝতে পারছেন না তাই তো? আপনার জন্য রইল টিপস।

সবার প্রথমে বেশ কয়েকটি লম্বা হাতার টি-শার্ট কিনে নিন। হালকা শীতের জন্য এর চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছু হতে পারে না।

Top

এই হালকা শীতে আপনাকে আরাম দিতে পারে সোয়েটশার্ট। জিনসের সঙ্গে অনায়াসে এই সোয়েটশার্ট পরতে পারেন। অফিস হোক কিংবা অফিস ফিরতি কোনও অনুষ্ঠান সবেতেই এই পোশাকে আপনি হয়ে উঠতে পারেন মোহময়ী।

Sweatshirt

শীত মানেই মাথা থেকে পা পর্যন্ত নিজেকে পোশাকে মুড়ে ফেলার দিন শেষ। আবহাওয়ার সঙ্গে মানানসই হালফ্যাশনের হালকা শীত পোশাকই এখন পছন্দ তন্বীদের। তাই হালকা শীতে আপনি বেছে নিতে পারেন স্লিভলেস উলেন কার্ডিগান। নানা রকমারি রংয়ের এই সোয়েটারের সঙ্গে অনায়াসেই পরতে পারেন জিনস। মাত্র ৭০০ টাকা খরচ করলেই আপনি এই সোয়েটার কিনতেই পারেন।

Woolen Cardigun

হালকা শীতে আরাম পেতে কিনতে পারেন জ্যাকেট। চেন দেওয়া এই জ্যাকেট এখন ট্রেন্ড। জ্যাকেটের নিচে কোনও টপ পরলে আপনি হালকা শীতে ব্যবহার করতে পারেন। মাঝারি শীতেও এই জ্যাকেট সমান আরামদায়ক। এক রংয়ের কিংবা ফ্লোরাল প্রিন্টের জ্যাকেট এখন প্রায় সর্বত্রই বিকোচ্ছে। দাম পড়বে ১০০০-১৫০০ টাকার মতো।

Jacket
এছাড়াও এই শীতে কয়েকটি উলের স্কার্ফ কিনে নিতে পারেন। আপনি যে ফ্যাশন সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল, তারই প্রমাণ দেবে ওই স্কার্ফ।

Scurf

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে লেখা ‘রাম’ নাম, বাণী কাপুরকে নিষিদ্ধ করার দাবি]

কাজের ব্যস্ততায় ঘুরে ঘুরে কেনাকাটির অভ্যাস প্রায় অতীত। জেনওয়াই অনলাইনে কেনাকাটায় অভ্যস্ত। তাই আপনিও হাজারও ব্যস্ততার মাঝে খানিকটা সময় বের করে বরং ঢুঁ মারুন অনলাইন শপিং সাইটগুলিতে। সেখানেই পেয়ে যাবেন রকমারি ট্রেন্ডি শীতপোশাক। হালকা শীতে যেগুলি পরলে আপনি উষ্ণতার ছোঁয়া পাবেন। আবার আপনাকে দেখে ভিড়ের মাঝে ছড়াবে উষ্ণতাও। তাই আর দেরি না করে সকলের মাঝে ব্যতিক্রমী হয়ে ওঠার জন্য আজই কেনাকাটি শুরু করেন।

আরও পড়ুন

ট্রেন্ডিং