Advertisement
Advertisement
Summer Fashion

গরমে কোন ধরনের অন্তর্বাসে আরাম? জেনে নিন ‘অন্দর কি বাত’

সামারকুল অন্তর্বাসের একগুচ্ছ টিপস।

Summer Fashion: Best Summer Bras to Beat the Heat
Published by: Sandipta Bhanja
  • Posted:June 6, 2024 5:03 pm
  • Updated:June 6, 2024 8:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যাপসা গরমে ঘামের জ্বালায় ব্রা পরতে রীতিমতো অস্বস্তি বোধ করেন অনেক মহিলারাই। তাই আবহাওয়া ও আরাম-এই দুইয়ের কথাই মাথায় রেখেই অন্তর্বাস বাছা বাঞ্ছনীয়। মরশুম বিশেষে পালটে যায় পোশাকের স্টাইল। তবে বিভিন্ন পোশাকের ঘরানার সঙ্গে মানানসই অন্তর্বাস না পরলে সেই স্টাইলিংকে যথার্থতা দেওয়া যায় না। ফলে মহিলাদের পোশাকের রকমফের অনুযায়ী ব্রায়ের স্টাইলেরও হেরফের হয়। তাহলে জেনে নিন, এই গরমে কোন ধরনের অন্তর্বাস পরলে আরাম পাবেন।

১) স্টাইলের দিক থেকে স্পোর্টস ব্রা সেভাবে খ্যাতি না পেলেও, আরামের দিক থেকে এই ব্রা সেরা। হাঁসফাঁসে এই গরমে স্বস্তি দেয় স্পোর্টস ব্রা।

Advertisement

২) গরমে সুতির কাপড়ের পোশাক পরার থেকে আরামদায়ক আর কিছু হয় না! এই মরশুমে কটন ইজ দ্য কিং! তাই নিত্য়দিনের ব্যবহারে সুতির ব্রা পরাই ভালো বাড়িতে। এতে যেমন স্তনের ত্বক আরামে থাকে, তেমন ঘাম হলেও অস্বস্তিবোধ হবে না।

Advertisement

৩) খুব চাপা অন্তর্বাস গরমে না পরাই ভালো। ত্বকে ব়্যাশ বেরিয়ে যেতে পারে। এমনকী রক্ত সঞ্চালনেও বাধা আসতে পারে। যার পরিণতি হতে পারে ভয়ানক! তাই ফিটিংস ব্রা পরুন। ‘সুন্দর ফিগার’ পাওয়ার আশায় টাইট অন্তর্বাস পরে নিজের ক্ষতি করবেন না।

[আরও পড়ুন: গরমেও পা ফাটছে? রইল কোমল ‘শ্রীচরণ’ পাওয়ার চাবিকাঠি]

৪) গরমের দিনে অনেকেই স্ট্র্য়াপলেস পোশাক পরে থাকেন। এক্ষেত্রে একমাত্র ভরসা স্ট্র্যাপলেস ব্রা। গরমে ব্রা এর স্ট্র্যাপ ত্বকের উপর চেপে বসে থাকার জন্য অনেকসময়ে অস্বস্তি হয়। স্ট্র্যাপ লেস হলে সেসবের চিন্তা নেই।

৫) এই গরমে ফ্যান্সি লেসের ব্রা না পরাই ভালো। সিন্থেটিক ম্যাটেরিয়ালের অন্তর্বাস আপনার শরীরের জন্যে ক্ষতিকারক হতে পারে। ঘামে ভিজে ত্বকে ব়্যাশ-চুলকানিও হতে পারে।

৬) এছাড়াও রোজ বাইরে বেরতে হলে টি-শার্ট ব্রা পরতে পারেন। এতে আরাম পাবেন।

[আরও পড়ুন: চরম গরমে জেল্লা হারাচ্ছে ত্বক? ঘরোয়া উপায়েই দূর করুন সমস্যা, রইল টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ