৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শার্ট পরলে বুকের কাছে ফাঁকা হয়ে থাকছে? সমস্যা দূর করবে এই ৫ টোটকা

Published by: Akash Misra |    Posted: July 20, 2022 9:09 pm|    Updated: July 20, 2022 10:07 pm

try these 5 tricks to avoid shirt button gap | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোশাক নিয়ে রাস্তাঘাটে অনেক সময়ই সমস্যার মুখে পড়েন মেয়েরা। অনেক সময় এই সমস্যা লজ্জার কারণ হয়ে দাঁড়ায়। ঠিক যেমন মেয়েরা শার্ট পরলে অনেক সময়ই বুকের কাছে অল্প ফাঁক হয়ে থাকে। ফলে অস্বস্তির মুখে পড়েন অনেকেই। কিন্তু কয়েকটি নিয়ম মেনে চললেই এই সমস্যা দূর করা যায়। কীভাবে?

১) ব্যাগে রাখুন সেফটি পিন। বিপদের সময় এই সেফটি পিন দারুণ কাজে দেয়। যখনই দেখবেন জামার কোনও অংশ ফাঁকা হয়ে রয়েছে, সেখানে লাগিয়ে নিন সেফটি। শার্টের ভিতর এমনভাবে লাগান, যাতে জামার উপর দিয়ে সেফটি পিন দেখা না যায়।

২) সঠিক অন্তর্বাস বেছে নিন। কারণ, পোশাকের শ্রীবৃদ্ধি ঘটবে সঠিক অন্তর্বাস পরলেই। তাই শার্ট পরলে অবশ্যই ব্যবহার করুন টিশার্ট ব্রা। এক্ষেত্রে পুশ আপ ব্রা ব্যবহার করবেন না। এতে সমস্যা আরও বাড়বে।

[আরও পড়ুন: উঁচু হিলের জুতো ছাড়াই কীভাবে লম্বা দেখাবে আপনাকে? রইল টিপস]

৩) আজকাল ডবল বোতামযুক্ত শার্ট পাওয়া যায়। সমস্যা এড়াতে এরকম শার্ট বেছে নিতেই পারেন। যদি সেটা সম্ভব না হয়, তাহলে নিজেই জামায় দুটো করে বোতাম লাগিয়ে নিন। এতে সমস্যা এড়ানো সম্ভব হবে।
SHIRT DRESS
৪) ব্যাগে স্কার্ফ রাখুন। রাস্তাঘাটে যদি এমন সমস্যায় পড়েন গলায় স্কার্ফটাকে এমনভাবে বেঁধে নিন। যাতে জামার ফাঁকটা বোঝা না যায়।

[আরও পড়ুন: ৫ মিনিটেই ত্বকে আসবে জেল্লা, বাড়িতেই বানিয়ে ফেলুন হলুদ টোনার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে