BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

বলিউড তারকাদের প্রিয় সালোঁ এবার কলকাতাতেও, সেরা হেয়ারস্টাইলের জন্য আসুন B BLUNT-এ

Published by: Sulaya Singha |    Posted: November 17, 2020 4:18 pm|    Updated: November 17, 2020 4:26 pm

An Images Sponsored

সুলয়া সিংহ: কিং খানের ‘রইস’ কিংবা আমির খানের ‘দঙ্গল’ অথবা অক্ষয় কুমারের ‘গোল্ড’। নানা চরিত্রের ভিন্ন হেয়ারকাটের সাক্ষী থেকেছে দর্শকরা। তারকাদের সাজানো সেই ব্র্যান্ডই এবার খাস কলকাতায়। প্রথমবার তিলোত্তমার বুকে ডানা মেলল স্টাইলের আলটিমেট ডেস্টিনেশন B BLUNT। একবার এখানে পা রাখলে নিজেকে নতুন করে ভালবেসে ফেলবেনই।

হেয়ারস্টাইল ও মেক-ওভারের জন্য বলিউড তারকাদের প্রিয় ডেস্টিনেশন B BLUNT। মুম্বইয়ের পাশাপাশি গোটা দেশে ৭০টিরও বেশি শাখা রয়েছে এই সালোঁর। তবে এতদিন এই সৌন্দর্যের ঠিকানা থেকে বঞ্চিত ছিল কলকাতা। অবশেষে প্রীতি আগরওয়ালের হাত ধরে এ শহরেও যাত্রা শুরু করল B BLUNT। গত ২৩ অক্টোবর হয় শুভ উদ্বোধন। আর তারপর থেকেই আনাগোনা শুরু তারকাদের। দেবশ্রী রায় থেকে জুন মালিয়া, কনীনিকা বন্দ্যোপাধ্যায় থেকে রচনা বন্দ্যোপাধ্যায়- কে আসেননি এখানে! প্রত্যেকের চুলের গুণাগুণ বিচার করেই তাঁদের পরিষেবা দেওয়া হয়েছে। হেয়ার স্পা থেকে হেয়ারকাট- সবটার দেখভালেই রয়েছেন অভিজ্ঞ স্টাইলিস্টরা। প্রত্যেকেই নিজেদের মেক-ওভারে দারুণ খুশি। অবশেষে কলকাতায় B BLUNT-এর ফ্র্যাঞ্চাইজি খোলায় যেন স্বস্তির নিঃশ্বাস ফেলছেন টলিপাড়ার তারকারা।

করোনা আবহেই হয়েছে উদ্বোধন। তাই আগতদের সুরক্ষার দিকেও বিশেষ নজর দিয়েছেন ফ্র্যাঞ্চাইজির কর্ণধার প্রীতি। বলছিলেন, “নিউ নর্মালে অনেকেই হয়তো পার্লার কিংবা সালোঁয় যেতে ইতস্তত বোধ করছেন। সংক্রমণের একটা ভয় তো থেকেই যায়। কিন্তু এখানে এলেই বুঝতে পারবেন আমরা কতটা সতর্ক। প্রত্যেককে আলাদা অ্যাপ্রন, ব্যাগ রাখার আবার ডিসপোজেবল ব্যাগ দেওয়া হচ্ছে। জুতো থেকে যাতে সংক্রমণ না ছড়ায়, সে খেয়ালও রাখছি। এছাড়া মাস্ক, স্যানিটাইজারের ব্যবহার তো করতেই হচ্ছে। তাই নিশ্চিন্তে এখানে চলে আসতে পারেন।”

সালোঁর পরিবেশও বেশ আকর্ষণীয়। মন ভাল করা মিউজিক ও বিশেষজ্ঞদের দুর্দান্ত পরিষেবায় মুখে হাসি ফুটতে বাধ্য। চুলের পরিচর্যার পাশাপাশি ম্যানিকিওর, পেডিকিওর, স্পা ইত্যাদি সব পরিষেবাই মিলবে। তবে তারকাদের প্রিয় সালোঁ বলেই যে এ স্থান সাধারণের নাগালের বাইরে, এমনটা ভাবার কোনও কারণ নেই। প্রীতি আগরওয়াল জানাচ্ছেন, সবার কথা ভেবেই ৬৫০ থেকে ১৭৫০ টাকা পর্যন্ত হেয়ারকাটের ব্যবস্থা করা হয়েছে। তাছাড়া এখানে যে প্রোডাক্টগুলি ব্যবহার করা হয়, তা অন্য কোনও সালোঁয় মিলবে না। অত্যন্ত উন্নতমানের বিদেশি প্রোডাক্টের পাশাপাশি B BLUNT-এর নিজস্ব শ্যাম্পু, কন্ডিশনার-সহ নানা প্রোডাক্ট রয়েছে।

তাহলে আর চিন্তা কী? ‘মেড ইন হেভেন’-এর শবিতা ধুলিপালা কিংবা ‘গাল্লি বয়’-এর আলিয়া ভাট অথবা ‘দিল ধড়কনে দো’ ছবির রণবীর সিংয়ের মতো নিজেকে স্পেশ্যাল করে তুলতে ঢুঁ মারতেই পারেন B BLUNT সালোঁয়। কেমন তার পরিবেশ? ভিডিওতেই দেখে নিন একঝলক।

ঠিকানা: 
৩৫ সুপ্রা কোর্ট ল্যান্সডাউন টেরিস, শরৎ বোস রোড, কলকাতা- ৭০০০২৬

মোবাইল নম্বর: +91-8334881444, +91-8334871444
www.bblunt.com

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement