Advertisement
Advertisement

কেনাকাটার মাঝেই এবার বিল পেমেন্টের সুযোগ! নয়া ফিচার নিয়ে হাজির Flipkart

ব্যাপারটা ঠিক কী?

Flipkart users can now pay phone bills, recharge
Published by: Tiyasha Sarkar
  • Posted:July 11, 2024 5:52 pm
  • Updated:July 11, 2024 5:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে সকলেই স্মার্টফোনে সড়গড়। শপিং হোক বা বিল পেমেন্ট, মুঠোফোনে এক ক্লিকে যাবতীয় কাজ সারতেই পছ্ন্দ করেন সকলেই। সেকথা মাথায় রেখে এবার আকর্ষনীয় ফিচার আনল ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। এবার কেনাকাটার মাঝেই টুক করে মিটিয়ে ফেলতে পারবেন যাবতীয় বিল। 

ব্যাপারটা ঠিক কী? জানা গিয়েছে, এবার শুধুই বেচাকেনার গণ্ডির বাইরে বেরনোর সিদ্ধান্ত নিয়েছে এই ই-কমার্স সংস্থা। বিলডেস্কের সঙ্গে হাত মিলিয়ে এবার পেমেন্ট অপশন আনছে এই অ্যাপ। এবার শুধু পছ্ন্দের জিনিস কেনাই নয়, যাবতীয় বিল মেটাতে পারবেন এই অ্যাপের মাধ্যমেই। যেমন, ডিটিএইচ রিচার্জ, ল্যান্ডলাইন, ব্রডব্যান্ড, পোস্টপেইডের বিলও পেমেন্ট করতে পারবেন আপনি। শুধু তাই নয়, ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে ফাসট্যাগ রিচার্জও করতে পারবেন আপনি।

Advertisement

[আরও পড়ুন: আড়িয়াদহে নাবালককে বিবস্ত্র করে নারকীয় অত্যাচার! গ্রেপ্তার জয়ন্ত ঘনিষ্ঠ লাল্টু]

ফ্লিপকার্টের তরফে গৌরভ অরোরা জানান, দিন দিন ডিজিটাল পেমেন্টের গ্রহণযোগ্যতা বাড়ছে। অনলাইনে কেনাকাটার পাশাপাশি ডিজিটাল পেমেন্টের চাহিদাও বাড়ছে। সেই কারণেই এই সিদ্ধান্ত। বিলডেস্কের তরফে অজয় কৌশল বলেন, “ফ্লিপকার্ট ইউপিআই সার্ভিস এনেছে। যা একেবারে সুরক্ষিত। এর মাধ্যমে গ্রাহকেরা সুপার কয়েন ও ক্যাশব্যাকও পাবেন।” ফ্লিপকার্টের নয়া এই ফিচার ব্যবহারকারীদের কাছে আকর্ষণীয় হবে বলেই মনে করছে সংস্থা।

Advertisement

[আরও পডুন: দুধবিক্রেতা থেকে আড়িয়াদহের ত্রাস! জয়ন্তর উত্থানের নেপথ্যে কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ