২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এই চার উপায়ে ২০১৭’য় প্রেম করুন চুটিয়ে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 23, 2016 6:55 pm|    Updated: December 23, 2016 6:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উঁহু! আমরা ডেটিং সাইটে প্রোফাইল খোলার মতো একমাত্র সুরাহা দেখিয়ে দিচ্ছি না! ওটা আপনি মর্জি হলে করতে পারেন, না হলে করবেন না! কিন্তু তার পরেও আপনার হাতে রয়েছে চারটি উপায়। একটু ঠিকঠাক ভাবে মেনে চললেই ২০১৭’য় ঘুচবে আপনার সিঙ্গল স্টেটাস।

জায়গা বদলান, মানসিকতা নয়:

love1_web
ভেবে দেখেছেন কখনও, আপনি কেন অন্যদের মতো প্রেম করতে পারেন না? খুব সম্ভবত আপনি ভুল জায়গায় ঠিক জিনিসটা খুঁজছেন! তাই সবার আগে ভালবাসার মানুষটিকে খোঁজার জায়গাটা বদলান! বিদেশি ছবির মতো ভিড়ে ঠাসা নাইটক্লাবে কিন্তু প্রেম খুঁজে পাওয়া যাবে না। তাই একবার চাইলে টিন্ডার-এর মতো কোনও জনপ্রিয় ডেটিং সাইটে প্রোফাইল খুলে দেখতেই পারেন। ইচ্ছে না হলে একটু নজর দিন অফিসে বা জিমে। কেন না, এখানে আলাপ করার জন্য দু’জনের মধ্যেই একটা কমন ফ্যাক্টর থাকে। ফলে, আপনি যেচে কথা বললেও কেউ কিছু মনে করবেন না! বরং, আলাপটা হয়ে যাবে। তার পর?

একটু ফ্লার্টে ক্ষতি কী:

love2_web
ভালবাসার মানুষটির সঙ্গে আমাদের সম্পর্কের অনেকটা জুড়ে থাকে খুনসুটি। তাই একবার আলাপ হয়ে গেলে শালীনতার সীমা অতিক্রম না করেই একটু-আধটু ফ্লার্ট করুন! তিনি যদি প্রত্যুত্তর দেন, তাহলে বুঝবেন তিনিও আপনাকে চান! তার পরের ধাপে সেক্ষেত্রে কী করণীয়?

স্তুতিতে কে না গলে:

love3_web
একটু-আধটু স্তুতি বা প্রশংসায় সব মানুষই খুশি হয়। তাই যাঁকে পছন্দ হয়েছে, মাঝেমধ্যেই কিছু না কিছু নিয়ে তাঁর প্রশংসা করতে ভুলবেন না। সেক্ষেত্রে তিনি কঠোর থেকে ধীরে ধীরে চলে আসবেন প্রেমের কোমল ধাপে। আপনাকে একটু একটু করে পছন্দ করতে শুরু করবেন আপনি।

মুগ্ধতার চাবিকাঠি:

love4_web
বাকি থাকে শুধু পছন্দের মানুষটিকে সম্পূর্ণভাবেই মুগ্ধ করে তোলা! আপনার যা যা সেরা গুণ, এক্ষেত্রে সেগুলো প্রয়োগ করুন। দেখবেন, কাজ হচ্ছে! আপনার গুণের পরিচয় পেয়ে তিনি মুগ্ধ হচ্ছেন। সেই মুগ্ধতাই তার পর বাকি কাজটুকু করবে। আপনাদের দু’জনকে নিয়ে আসবে কাছাকাছি!

তাহলে নতুন বছরে সিঙ্গল থেকে আপনার ফেসবুক স্টেটাস কমিটেড হচ্ছে তো?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে