Advertisement
Advertisement
Gulab jamun samosa

নোনতা-মিষ্টির দারুণ মেলবন্ধন, চেখে দেখবেন নাকি গোলাপজামের সিঙাড়া?

দিল্লির বিমানবন্দরে মিলছে এই সিঙারা।

Gulab jamun samosa can take a backseat as Cramosas are here | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:April 16, 2022 9:47 pm
  • Updated:April 16, 2022 10:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই চমকে উঠেছেন! ভাবছেন, একই প্লেটে সিঙারা আর গোলাপজাম তো খেয়েছেন, কিন্তু সিঙারার ভিতর গোলাপজাম! হ্যাঁ, সম্প্রতি এরকমই এক খাবারের সাক্ষী হলেন প্রিয়াল নামের এক মহিলা। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টেই দেখা মিলল গোলাপজাম ও সিঙারার অদ্ভুত মেলবন্ধন। মহিলার পোস্ট অনুযায়ী, দিল্লি বিমানবন্দরেই দেখা গিয়েছে এরকম ফিউশন খাবার। যার দাম ১৭০ টাকা!

তা কেমন খেতে গোলাপজামের সিঙারা?

Advertisement

জানা গিয়েছে, নোনতা ও মিষ্টির এক মেলবন্ধন ঘটানোর চেষ্টা করা হয়েছে এই খাবারে। এই সিঙারায় কামড় দিলেই উপচে পড়বে গোলাপজামের রস। সিঙারার ভিতরে থাকা ঝাল-নোনতা আলুর সঙ্গে মিশে যাবে গোলাপজামের স্বাদ।

Advertisement

[আরও পড়ুন: রেস্তরাঁয় গিয়ে কাজ নেই, বাড়িতেই বানিয়ে ফেলুন সুস্বাদু লেবানিজ খাবার শাকশুকা]

যাঁরা ফিউশন ফুড ভালবাসেন, তাঁদের যদিও বা ভাল লাগে, অন্যদের কিন্তু ভাল লাগার সুযোগ অনেক কম। আর তাঁর প্রমাণ, এই মহিলার পোস্টের নীচের নানা মন্তব্যই। অনেকে তো বলছেন, এই সিঙারা যে বানিয়েছে, তাকে উত্তম-মধ্যম দেওয়া উচিত। অনেকের মতে, এভাবে সিঙারাকে খুন করা উচিত হয়নি। কী ভাবছেন, ঝুঁকি নিয়ে দেখবেন নাকি!  

এর আগে খবরে এসেছিল পরোটার ভিতর গুলাব জামুনের মতো ফিউশন ফুড। খবরে এসেছিল লঙ্কা দিয়ে তৈরি ঝাল রসগোল্লা, গাজর রসগোল্লা, চকোলেট রসগোল্লার কথা। কলকাতা, শহরতলিতে ইতিমধ্য়েই জনপ্রিয় হয়েছে ভিন্ন ভিন্ন স্বাদের এসব মিষ্টি। ফিউশন ফুডের ফাঁদে পড়ে রসগোল্লা এখন নিচ্ছে নানা রূপ। কেউ কেউ নতুন স্বাদের রসগোল্লাকে পছন্দ করলেও, বেশিরভাগই এ ধরনের ফিউশনকে একেবারেই পাত্তা দিচ্ছেন না।

[আরও পড়ুন: পরোটার ভিতর গুলাব জামুন! নতুন স্বাদের খাবার দেখে জিভে জল খাদ্যপ্রেমীদের, দেখুন ভিডিও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ