Advertisement
Advertisement
Jamai Shasthi Menu

জামাইয়ের পাতে পড়ুক বাদশাহী পোলাও-মাটন ভুনার থালি, বিশেষ অফার কোথায় পাবেন?

হেঁশেলে ঘাম ঝরানোর দরকার নেই চলে যান রেস্তরাঁয়।

Jamai Shasthi special Thali Menu by Tamarind
Published by: Suparna Majumder
  • Posted:June 8, 2024 5:48 pm
  • Updated:June 8, 2024 9:19 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামাইষষ্ঠীর (amai Shasthi) জামাই আদর। তা কী আর মুখের কথা? কত আয়োজন করার সাধই না থাকে। কিন্তু করা আর হয়ে ওঠে কই? এত রান্না করা শাশুড়িদের পক্ষে সবসময় সম্ভব হয় না। তার চেয়ে বরং একটা দিনের জন্য রেস্তরাঁয় বিশেষ আয়োজন করে ফেলুন। সময় বাঁচবে, পরিশ্রম বাঁচবে আবার এক থালায় একাধিক সুস্বাদু পদও সাজানো থাকবে। তাই তো দক্ষিণ কলকাতার টার্মারিন্ড রেস্তরাঁ নিয়ে এল জামাইষষ্ঠী স্পেশাল থালি মেনু।

Food-1

Advertisement

 

Advertisement

কী রয়েছে বিশেষ এই মেনুতে? দক্ষিণ ভারত ও উত্তর ভারতের কিছু ব্যতিক্রমী স্বাদ। রেস্তরাঁয় ঢুকে জায়গা মতো বসে পড়বেন। সঙ্গে সঙ্গে হাতে পেয়ে যাবেন ‘বসন্ত নীর’। মধু আর নারকেলের জল দিয়ে এই পানীয় তৈরি হয়। এর পর শুরু হয়ে যাবে স্টার্টারের পালা। প্রথমেই পাবেন কেরালার ‘মীন পরিচাডু’। দাক্ষিণাত্যের মশলায় ম্যারিনেট করা বোনলেস ফিশ। এটি গ্রিলড আইটেম।

Food-2

 

[আরও পড়ুন: আগামী সপ্তাহে লক্ষ্মী-নারায়ণ যোগ, বদলে যাবে ৫ রাশির জাতকদের ভাগ্য]

দক্ষিণ ভারতের পর উত্তর ভারতের পালা শুরু। পেয়ে যাবেন চিকেন মালাই কাবাব। কয়লার আগুনে গ্রিল করা আইটেম এটি। মেন কোর্সে থাকছে সালাড, স্টাফড কুলচা, কর্ন পালক, ডাল মাখনি, বাদশাহী পোলাও আর তার সঙ্গে মাটন ভুনা। চিংড়ি মাছ দিয়ে তৈরি সিগড়ি ভিলা কোরমা পাবেন দুই পিস। এর ডেজার্টের পালা। থাকছে ঠান্ডা ঠান্ডা ম্যাঙ্গো আইসক্রিম, ছানার মালপোয়া আর রাবড়ি।

Mango-Ice-cream

জামাইয়ের পাতে এত গুলো পদ। তার জন্য কত টাকা দিতে হবে আপনাকে? থালি পিছু খরচ ৮৫০ টাকা। তার সঙ্গে যুক্ত হবে জিএসটি। শুধুমাত্র জামাইষষ্ঠীর দিনই থাকবে এই অফার। বেলা বারোটা থেকে খুলে যাবে টার্মারিন্ডের দরজা। রাত ১০টা পর্যন্ত এই বিশেষ থালির অপশন থাকবে। এছাড়া রেগুলার আইটেমও পেয়ে যাবেন দক্ষিণ কলকাতার এই রেস্তরাঁয়।

[আরও পড়ুন: সুপারহিরো জিৎ, রোবট রুক্মিণী, মন জিততে পারল ‘বুমেরাং’? পড়ুন রিভিউ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ