Advertisement
Advertisement
Poila Boishakh Menu

পোলাও-মাংস থেকে নাচোস ঘুগনি, সেজওয়ান ফুচকার ফিউশন পাবেন এই পয়লা বৈশাখে

নতুন বছরের প্রথম দিনে ডায়েট তোলা থাক শিকেয়। হোক পেটপুজো।

This Cafe of Kolkata Introduces Poila Boishakh special Menu
Published by: Suparna Majumder
  • Posted:April 8, 2024 8:07 pm
  • Updated:April 9, 2024 12:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের প্রথম দিন বলে কথা! একটু পেটপুজো হবে না? এই একটা দিন ডায়েট শিকেয় তোলা থাক। আপনি বরং চেনা খাবারকে অচেনা ভাবেই চেখে দেখুন। সল্টলেক সেক্টর ফাইভের ‘দ্য সেরা ক্যাফে’ নিয়ে আসছে নববর্ষ স্পেশাল মেনু। যেখানে সাবেকি খাবার তো পাবেনই, পাশাপাশি পাবেন এক ডজন পদে ফিউশন ফুডের বুফে।

Poila-Boishakh-Menu-4

Advertisement

কলকাতার এই গ্রিনহাউস ক্যাফের ভিতরে গেলেই দেখতে পাবেন সবুজ রঙের প্রাধান্য। গাছগাছালির প্রশান্তি। তার পর প্রাণ জুড়িয়ে নিতে পারেন বেল মোহিতো, আম দোলের মতো পানীয় দিয়ে।

Advertisement

Poila-Boishakh-Menu-5

এর পর যদি স্ন্যাকস খেতে ইচ্ছে করে তাহলে রয়েছে নাচোস ঘুগনি, ফ্রায়েড মোচা র‌্যাভিওলি, চাট সেজওয়ান ফুচকার মতো জিভে জল আনা পদ। পানীয় ও স্ন্যাকস পর্বের পর একটু বিশ্রাম নিয়ে পরবর্তী মেনু অর্থাৎ মেন কোর্স নিয়ে আলোচনা সেরে নিতে পারবেন।

Poila-Boishakh-Menu-2

[আরও পড়ুন: ‘জামা খুলে নাচতে হবে’, মাচা শোয়ে গিয়ে তুমুল হেনস্তা শিল্পীদের, প্রতিবাদ সুমিত-পৌষালীর]

কী আছে সেখানে? কী নেই তা ভাবতে হবে। কারণ পোলাও, কষা মাংস, ধনিয়া চিকেন তো পাবেনই, তার পাশাপাশি চিংড়ি মাছের শিক কাবাব, চিকেন পাটিসাপ্টা, বেকড সর্ষে পমফ্রেটের মতো ফিউশন খাবার। আমিষ ও নিরামিষ দুই ধরনের বুফেই থাকছে পয়লা বৈশাখের জন্য।

Poila-Boishakh-Menu-1

নিরামিষ বুফেতে মাথা পিছু ৭৯৯ টাকা খরচ হবে আপনার। তাতে থাকবে ১০ ধরনের খাবার। আর আমিষে এক ডজন পদ থাকবে সাজানো। তার জন্য মাত্র একশো টাকা বেশি দিতে হবে। আগামী ১২ তারিখ থেকে শুরু হয়ে যাবে ‘দ্য সেরা ক্যাফে’র এই নববর্ষ স্পেশাল মেনু। পাবেন ১৪ এপ্রিল পর্যন্ত। ক্যাফের ডিরেক্টর কমলিনী পাল জানান, তাঁদের কাছে রান্নার প্যাশনটাই আসল। আর ক্রেতাদের পাতে সেরা খাবার পরিবেশন করাই মূল লক্ষ্য।

Poila-Boishakh-Menu-3

[আরও পড়ুন: সাইবার ক্রাইমের শিকার বিজয় দেবেরাকোন্ডা, কেন পুলিশের দ্বারস্থ হতে হল তারকার টিমকে? ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ