×

৬ চৈত্র  ১৪২৫  শুক্রবার ২২ মার্চ ২০১৯   |   শুভ দোলযাত্রা।

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৬ চৈত্র  ১৪২৫  শুক্রবার ২২ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ৩২ ইঞ্চি এলইডি টিভি তাও ১০,০০০ টাকারও কমে! এও কি সম্ভব! অবিশ্বাস্য মনে হলেও আগামী জুলাই থেকে এটাই বাস্তব হতে চলেছে। সৌজন্যে  ফ্রিডম ২৫১ স্মা্র্টফোন নির্মাতা রিংগিং বেলস।

মাত্র ২৫১ টাকায় স্মার্টফোন দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে রাতারাতি সাড়া ফেলেছিল নয়ডার কোম্পানিটি। কিন্তু চাহিদার ঠেলায় নাজেহাল দশা হয়েছিল। নানা বিতর্কে জড়িয়ে পড়েছিল। কিন্তু সে সব সামলে আবার ফিরে এসেছে তারা। কোম্পানির তরফে জানানো হয়েছে, অতীতে যে ভুল তারা করেছিল তা থেকে শিক্ষা নিয়েছে তারা। আর যাতে এরকম ভুল না হয় সে ব্যাপারে খেয়াল রাখছে সংস্থা। ইতিমধ্যেই প্রতিশ্রুতি অনুযায়ী মোবাইল পৌঁছনোর কাজও শুরু করে দিয়েছে। ৩০ জুনের আগে প্রায় ২৫ লক্ষ হ্যান্ডসেট গ্রাহকদের কাছে পৌঁছনোর পরিকল্পনাও নিয়েছে তারা।

তবে স্মার্টফোনের পর তারা সত্যিই চমকে দিতে চলেছে টেলিভিশনের ক্ষেত্রে। এবার  ১০,০০০ টাকারও কমে হাই ডেফিনেশন এলইডি তুলে দেওয়ার কথা জানাল তারা। সংস্থার সিইও মোহিত গোয়েল সম্প্রতি তাঁদের এই পরিকল্পনার ক্ষেত্রে জানিয়েছে। ৩২ ইঞ্চি এলইডি টিভির দামই সাধারণত শুরু হয় ১৩,০০০ টাকা থেকে। সেখানে ১০,০০০ টাকারও কমে একই ধরনের টেলিভিশন সেট হাতে পাওয়া নিঃসন্দেহে খুশির হাওয়া বয়ে আনবে মধ্যবিত্ত মহলে। এই টেলিভিশনেরও তাঁরা নাম দিয়েছেন ‘ফ্রিডম’। জুলাইয়ের প্রথম সপ্তাহেই ‘সবথেকে সস্তা’ এলইডি টিভি বাজারে আনতে চলেছে সংস্থাটি।

আরও পড়ুন

ট্রেন্ডিং