২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Redmi স্মার্টফোন আজ মিলছে মাত্র ১ টাকায়!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2017 7:25 am|    Updated: July 20, 2017 7:30 am

Get Redmi Smartphone for Rs 1 only

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র এক টাকায় স্মার্টফোন? শুনতে আজগুবি মনে হলেও আজ আপনিও পেতে পারেন এই সুযোগ। রেডমি ফোর ও রেডমি ফোর-এ-র মতো হ্যান্ডসেট কিনে নিতে পারেন মাত্র এক টাকার বিনিময়ে। চিনা সংস্থা শাওমি-র ভারতে তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে মিলছে এরকমই একগুচ্ছ ছাড়। শুধু হ্যান্ডসেটই নয়, পাওয়ার ব্যাঙ্ক, অরিজিনাল শাওমি হেডফোন, সেলফি স্টিকও পেতে পারেন ওই এক টাকার বিনিময়ে।

শাওমির ওয়েবসাইট, আমাজন ও ফ্লিপকার্টে ভিজিট করলে আপনি শাওমি-র রেডমি ফোনে পেয়ে যাবেন একগুচ্ছ নয়া অফার। আপাতত তিনটি বাজেট স্মার্টফোনের সেল শুরু হয়েছে। পাশাপাশি, এমআই ম্যাক্স ২ মডেলটির বিক্রি শুরু হচ্ছে আজ থেকেই। এসবিআইয়ের ডেবিট কার্ডে পাবেন অতিরিক্ত ৫ শতাংশ ছাড়। ৮০০০ টাকার ন্যূনতম লেনদেনের উপর সর্বাধিক ৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এমআই-এর ওয়েবসাইট থেকে কিনলে পাবেন গো-আইবিবোর গিফট ভাউচারও।

আগামী দু’দিন ধরে রেডমি ফোর, রেডমি ফোর-এ, রেডমি নোট ফোর-এর উপর মিলবে এরকমই নানা অফার। আজ বেলা ১২ টা থেকে শুরু হয়েছে ফোনগুলির বিক্রি। ইতিমধ্যেই বেশ কিছু মডেল আউট অফ স্টক। ফ্লিপকার্ট ও আমাজনও নির্দিষ্ট কয়েকটি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডে অতিরিক্ত ছাড় দিচ্ছে। এক টাকার বিনিময়ে ফোন-পাওয়ার ব্যাঙ্ক পেতে হামলে পড়েছেন ইউজাররা। যাঁরা ই-কমার্স সাইট থেকে নিয়মিত কেনাকাটা করেন, তাঁদের কাছে চিনা সংস্থাটির ফোন বেশ জনপ্রিয়। এমআই-এর ওয়েবসাইট থেকে জিতে নিতে পারেন ৫০০ টাকার শপিং ভাউচারও। সঙ্গে সস্তায় অ্যাক্সিডেন্টাল কভারেজ।

তবে এক টাকায় ফোন জিতে নিতে পারবেন ভাগ্যবানরাই। বাকিদের রেডমি ফোর-এ মডেলটি কিনতে হবে ৫৯৯৯ টাকার বিনিময়ে। স্ন্যাপড্রাগন ৪২৫, কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ এই ফোনের ডিসপ্লে ৫ ইঞ্চির। রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও ৩১২০ এমএএইচ ব্যাটারি।

রেডমি ফোর মডেলের স্ক্রিন ৫ ইঞ্চির। ব্যাটারি ৪১০০ এমএএইচ। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও। এই দামের মধ্যে অন্য কোনও ফোনে এত ফিচার মেলা বেশ কঠিন।

তাহলে আরে দেরি না করে এখনই কিনে ফেলুন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে