Advertisement
Advertisement

বন্ধু হিসাবে কেমন হন ভিন্ন রাশির জাতক-জাতিকারা?

রাশি অনুযায়ী এক এক ধরনের মানুষ এক এক ধরনের হন। তাঁদের বন্ধুত্বের ভঙ্গিও হয় ভিন্ন।

How the zodiacs are as real friends?
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 19, 2016 3:02 pm
  • Updated:September 8, 2023 6:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক মানুষই বন্ধু হিসেবে ভিন্ন ধরনের হন। কোনও বন্ধু খুব মিশুকে হন, কেউ আবার হন লাজুক প্রকৃতির। কেউ যদি খুব স্বাধীনচেতা হন, কেউ আবার হন খুবই উপকারী। রাশি অনুযায়ী এক এক ধরনের মানুষ এক এক ধরনের হন। তাঁদের বন্ধুত্বের ভঙ্গিও হয় ভিন্ন। বন্ধু হিসেবে ভিন্ন রাশির জাতক-জাতিকারা কেমন হন তা জেনে নিন এই প্রতিবেদনে।

ariesএরিস: এই রাশির জাতক-জাতিকারা বন্ধু হিসাবে খুব প্রোটেক্টিভ হন। যে কোনও সমস্যায় তাঁরা সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং দুঃসময়ে বন্ধুদের পাশে থাকেন।

Advertisement

taurusটরাস: বাস্তববাদী টরাসরা ভাল বন্ধু হওয়ার পাশাপাশি ভাল বুদ্ধিদাতাও হন। সমস্যার মোকাবিলা করতে গেলে এই রাশির বন্ধুদের উপদেশ মানতেই পারেন। সমস্যা মিটবে সহজেই।

Advertisement

geminiজেমিনি: বন্ধু হিসাবে বেশ মজাদার হন জেমিনিরা। যে কোনও পরিস্থিতিকেই খুব সহজে ম্যানেজ করতে পারেন তাঁরা। তাই টাইম ম্যানেজমেন্টের জন্য বন্ধুরা সব সময় জেমিনিদের উপর নির্ভর করতে পছন্দ করেন।

cancerক্যানসার: এই রাশির জাতক-জাতিকারা স্বভাবজাতভাবেই খুব বিশ্বাসযোগ্য হন। তাই বন্ধু হিসাবেও তাঁরা সবসময়ই নির্ভরযোগ্যতার প্রমাণ দেন।

leoলিও: এই রাশির জাতক-জাতিকারা বন্ধু হিসাবে খুবই ভাল হন। বন্ধুদের যে কোনও দরকার তাঁরা মেটাতে সবসময় প্রস্তুত থাকেন। বন্ধুদের কোনও ভুলও তাঁরা সহজেই ক্ষমা করে দেন।

virgoভার্গো: বন্ধু হিসাবে এই রাশির জাতক-জাতিকারা খুবই মডেস্ট হন। শান্ত স্বভাবের ভার্গোরা বন্ধু হিসাবে খুব সহজ হন এবং বন্ধুদের বিপদে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন।

libraলিব্রা: এই রাশির জাতক-জাতিকারা খুবই সুন্দর হন। তাঁদের শারীরিক এবং মানসিক সৌন্দর্য যে কোনও ক্ষেত্রেই অদ্ভুত এক আবেশ সৃষ্টি করে। বন্ধুমহলেও তাই লিব্রাদের খুবই গুরুত্ব দেওয়া হয়। তাঁদের কথা এবং চালচলন অদ্ভুত সম্মোহনের সৃষ্টি করে।

scorpioস্করপিও: বন্ধু হিসাবে খুব সৎ হন স্করপিওরা। তাই যে কোনও সমস্যার সমাধান যদি এই বন্ধুদের কাছে চান, তবে সঠিক সমাধানই দেবেন এঁরা। তাই বিশ্বাসযোগ্য হিসাবেও এঁদের খ্যাতি রয়েছে।

sagitariousস্যাজিটেরিয়াস: ঠাট্টা-ইয়ার্কি পছন্দ করেন এই রাশির জাতক-জাতিকারা। তাই বন্ধু হিসেবেও এই রাশির মানুষ খুবই মজার হন। যে কোনও আড্ডা তাঁরা মুহূর্তে জমিয়ে দিতে পারেন। হাস্যরসে পরিপূর্ণ এই রাশির ব্যক্তিরা খুব সহজেই আড্ডার মধ্যমণি হয়ে উঠতে পারেন।

capricornক্যাপ্রিকর্ন: বন্ধু হিসেবে ক্যাপ্রিকর্নরা বেশ একরোখা হন। তাই বন্ধুত্বে তাঁদের কমিটমেন্ট খুব সুন্দরভাবে বজায় থাকে। একবার এই রাশির জাতক-জাতিকারা কারও বন্ধু হলে সেই বন্ধুত্ব ভেঙে দেন না সহজে।

aquariousঅ্যাকোয়ারিয়াস: খুব স্বাধীনচেতা এই রাশির জাতক-জাতিকারা বন্ধু হিসাবেও বেশ স্বাধীনচেতাই হন। নিজেদের সিদ্ধান্তকে প্রাধান্য দিতে পছন্দ করেন। এই কারণে মাঝে-মধ্যে তাঁরা বন্ধুদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন।

piscesপাইসেস: বন্ধু হিসেবে এই রাশির জাতক-জাতিকারা খুবই বুঝদার হন। যে কোনও সমস্যা তাঁদের সঙ্গে শেয়ার করতে পারবেন আপনি। এই রাশির ব্যক্তিরা খুব বিশ্বাসযোগ্যও হন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ