×

৩ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৩ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম নিয়ে অনেকের মনেই একটি ভ্রান্ত ধারণা রয়েছে। দামি উপহার, বিদেশে ছুটি কাটানো বা ফাইভ স্টার হোটেলে রাত কাটাতে না পারলে নাকি প্রেমিকার মন ওঠে না। কিন্তু এমন ধারণা ঠিক নয়। কাছের মানুষের সঙ্গে একটু সময় কাটানো বা সামান্য একটু স্পর্শতেই প্রকাশ পেতে পারে প্রেমের। রোজকার জীবনেই এমন কিছু করতে পারেন, যার ফলে বাড়তে পারে প্রেমের গভীরতা।

১) ছবি তুলুন, কিন্তু সোশাল মিডিয়ার জন্য নয়। নিজেদের ফোনে স্মৃতি হিসেবে রাখুন। বিশ্বকে দেখানোর জন্য নয়। নিজে দেখার জন্য ছবি তুলুন।

বিশ্বকাপের শুরুতেই চ্যাম্পিয়ন তকমা পেল বেলজিয়াম, জানেন কীভাবে? ]

২) সঙ্গীর সঙ্গে কথা বলার সময় ফোন শতহস্ত দূরে রাখুন। ফোন পাশে রেখে ধৈর্য ধরে তাঁর কথা শুনুন। কথা বলার সময় ফোন সঙ্গে রাখলে আপনার সঙ্গীর মনে হতেই পারে, আপনি তাঁর কথায় গুরুত্ব দিচ্ছেন না।

৩) নিজের কাজকর্মের কথা শেয়ার করুন। দিন যতটাই খারাপ যাক, সঙ্গীকে বলুন। এতে সম্পর্কের গভীরতা বাড়বে। তাঁকে বোঝান তিনিও আপনার নিত্য জীবনের অঙ্গ।

৪) সবসময় মাথায় রাখবেন, আপনার কেরিয়ারই একমাত্র গুরুত্বপূর্ণ নয়। তাঁর কাজও গুরুত্বপূর্ণ। তাই তার গোটা দিনের বৃত্তান্ত মন দিয়ে শুনুন।

৫) সঙ্গীকে কতটা ভালবাসেন, তা একটি চিরকূটে লিখে রাখুন। এমন জায়গায় রাখুন, যাতে তাঁর চোখে পড়ে। লম্বা লাভ লেটার নয়। চিরকূটে অল্প কথায় নিজের মনের কথা লিখে রাখুন।

৬) রান্না করুন। এর চেয়ে ভাল আর কিছু হয় না। যখন আপনার সঙ্গী কাজ সেরে বাড়ি ফিরবেন, আপনার রান্না তাঁর মন ভাল করে দিতে পারে।

৭) শুধু সেক্স নয়। একসঙ্গে বসে সিনেমা দেখুন। বিছানায় শুয়ে গল্প করুন, বই পড়ুন।

৮) ডেটে যান। প্রেম করছেন, বা বিয়ে করে ফেলেছেন বলে ওটি যেন ভুলে যাবেন না। ডেটে গিয়ে ইচ্ছে হলে ওয়াইন নিতে পারেন। আর ডেটে যাওয়ার সময় অবশ্যই সেজেগুজে যান।

এবার আপনার পাতেও বিশ্বকাপের ফ্লেভার, রইল রাশিয়া-জার্মানি-ব্রাজিলের আস্বাদ ]

৯) সম্ভব হলে সঙ্গীর কর্মক্ষেত্রে ফুল পাঠান। এতে তিনি যেমন সারপ্রাইজড হবেন, তেমনই তার ভাল লাগবে। আর বলাই বাহুল্য, তার ফল পাবেন আপনিও।

১০) কোনও একদিন সন্ধ্যাবেলা তাঁর বন্ধুদের নিমন্ত্রণ করুন। তাদের সঙ্গে গল্প করুন। এতে আপনি আপনার সঙ্গীর আরও কাছে আসতে পারবেন।

১১) তাঁর পছন্দের গানের তালিকা তৈরি করুন। কখনও কোনও অনুষ্ঠানে সেই গান তাঁকে ডেডিকেট করুন। এতে রোমান্স বাড়বে। কমবে না।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং