BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আইপিএল উৎসবে লোভনীয় অফারেই হোক পেটপুজো, চলে আসুন শহরের এই সব রেস্তরাঁয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 13, 2018 8:03 pm|    Updated: April 13, 2018 8:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক হল কলকাতাবাসীর সন্ধের রুটিনে খানিকটা পরিবর্তন এসেছে। কর্মক্ষেত্র থেকে বাড়ি ফিরেই সন্ধেতে চোখ রাখছেন টিভির পর্দায়। কেন? আরে আইপিএল বলে কথা। মিস করলে চলে? কিন্তু শুধু কি খেলা দেখলেই মন ভরে, সাড়ে তিন ঘণ্টার টান-টান পর্বে রসনাকেও তো তৃপ্ত রাখা জরুরি। অথচ রেস্তরাঁয় খেতে গেলেই দুর্দান্ত সব পারফরম্যান্স দেখা হবে না। নো টেনশন। কারণ আইপিএল উপলক্ষে লোভনীয় সব অফার নিয়ে হাজির হয়েছে এ শহরের কয়েকটি রেস্তরাঁ। যেখানে আইপিএল উপভোগ করতে করতেই হবে পেটপুজো। তাও আবার এই টুর্নামেন্টের জন্য তৈরি স্পেশাল খাবার দিয়েই। নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে সেই সব গন্তব্য? তাহলে চটপট পড়ে ফেলুন প্রতিবেদনটি।

Pasta in The Green House - Salt lake - Kolkata

দ্য গ্রিন হাউস: সল্টলেকের এই রেস্তরাঁয় পা রাখতেই ‘করব লড়ব জিতব রে’ আমেজ অনুভব করতে পারবেন। লাইভ খেলা তো দেখবেনই, সেই সঙ্গে প্রতিটি পার্পল ড্রিঙ্কে পেয়ে যাবেন ১০ শতাংশ ছাড়। কেকেআরের জার্সির রঙের কথা মাথায় রেখেই এই বিশেষ অফার। সকাল ১১ টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকছে দ্য গ্রিন হাউস। খরচ? ট্যাক্স বাদ দিয়ে ৭০০ টাকা। ফোন নম্বর- 033-46023737।

[নতুন বছরের ভূরিভোজ শুরু হোক ইলিশ দিয়ে]

ipl-kenilworth-3-cropped-1523275351

দ্য বিগ বেন অ্যান্ড অ্যারোমাস: পার্ক স্ট্রিট এলাকার লিটল রাসেল স্ট্রিটে কেনিলওয়ার্থ হোটেলসের এই রেস্তরাঁটি বন্ধুদের সঙ্গে হ্যাংআউটের জন্য আদর্শ। আইপিএল উপলক্ষে থাকছে বিশেষ মেনুও। আর বেস্ট বনাম বেস্টের লড়াই তো থাকছেই। সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা রেস্তরাঁ। খরচ দুজনের জন্য আনুমানিক ২০০০ টাকা। ফোন নম্বর- 033-22823939।

heka

হেকা, দ্য স্ট্যাডেল: স্টেডিয়ামের মধ্যে আইপিএল ম্যাচ দেখার মজাই আলাদা। সেই স্বাদই পাবেন এখানে। বন্ধু-বান্ধব ও পরিবার নিয়ে এখানেই কাটাতে পারবেন দারুণ কিছুটা সময়। থাকছে স্পেশাল মেনুও। এছাড়াও খাবারের বিলের উপর থাকছে ১০ শতাংশ ছাড়। পাশাপাশি ৩০ এমএল ভদকা মিলবে মাত্র ১০০ টাকায়। সকাল ১১ টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত খোলা হেকা। দু’জনের জন্য খরচ আনুমানিক ১২০০ টাকা। ফোন নম্বর- 091-8336815718।

[কাবেরী ইস্যুতে বিক্ষোভের জের, চেন্নাই থেকে সরল আইপিএল ম্যাচ]

56ae36880b04512cde6c219c

পার্পল টার্টল: রেস্তরাঁর নামই যখন পার্পল টার্টল, তখন কেকেআরের পার্পল জার্সি গায়ে চাপিয়ে যোধপুর গার্ডেনের এ রেস্তরাঁয় চলে আসতেই পারেন। সস্তাতেই পেয়ে যাবেন সুস্বাদু ককটেল, মকটেল। থাকছে জিভে জল আনা মেন কোর্সও। একাধিক খাবার আইটেমে পাবেন বিশেষ অফার। পৌঁছে যেতে হবে সকাল ১১টা থেকে রাত ১১টার মধ্যে। দুজনের খরচ ৮৫০ টাকার মধ্যে। ফোন নম্বর- 09051199500।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement