৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটার, ফেসবুক থেকে ইনস্টাগ্রাম- সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে জেনিফার লোপেজের একটি ছবিতে। আর সেই সঙ্গে প্রতি পোস্টেই সঙ্গত একটি প্রশ্ন। এ আবার কী ফ্যাশন! প্যান্ট কি খুলেছে নাকি এমনটাই দেখতে জুতো? চোখ কচলে অনেকেই দ্বিতীয়বার দেখছেন। তারপরই পুরো বিষয়টি স্পষ্ট হচ্ছে। সব মিলিয়ে নেটিজেনদের রীতিমতো সংশয়ে ফেলে মাতিয়ে রেখেছেন জেনিফার লোপেজ।

[  স্কিনটোন অনুযায়ী বেছে নিন লিপস্টিকের রং ]

নজরকাড়া স্টাইলে গোটা বিশ্বকে মাতিয়ে রাখেন জেনিফার। গানে যেমন মাতিয়ে রাখেন তেমনই স্টাইল স্টেটমেন্টেও। এর আগেও বহুবার তিনি নজর কেড়েছেন। কিন্তু এমন চমকপ্রদ স্টাইলে তাঁকে আগে কখনও দেখা যায়নি। দিনকয়েক আগে একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায় রাস্তায় হাঁটছেন জেনিফার। পরনে সাদা লম্বা ঝুলের জামা। একটু নিচ থেকেই একটা জিনসের দেখা মিলছে। জিনসের বেল্টটিও আছে। মনে হচ্ছে যেন সেটি খুলে যাচ্ছে। প্রথম দেখার এই ধাঁধা পেরলেই অবশ্য বোঝা যাবে না ওটা জিনস, না সেটি খুলে যাচ্ছে! আসলে যা, তা হল একটি বিচিত্র বুটজুতো। যেটি পরে আছেন জেনিফার। সেটিই প্রায় উঠে গিয়েছে কোমরের নিচ পর্যন্ত। মনে হচ্ছে যেন জিনসটি খুলে যাচ্ছে। আপাতত জেনিফারের এই স্টাইল মাতিয়ে রেখেছে নেটদুনিয়া।

অনেকেই প্রশ্ন করছেন জেনিফারের এই স্টাইল স্টেটমেন্ট কি বাজার মাতাবে? তা হয়তো মাতাতে পারে। তবে তাতে সমস্যাও আছে। কারণ জেনিফার যেভাবে এই পোশাককে ক্যারি করেছেন, তা অন্যের পক্ষে মুশকিল। এবং সাধারণ অন্য কাউকে তাতে মানাবেও না। তবে ফিল্মি দুনিয়ায় এই স্টাইল শোরগোল ফেলবেই বলে মনে করা হচ্ছে।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং