BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিরিয়ানির উপর স্ট্রবেরি ছড়িয়ে ট্রোলড পাক যুবক! খাবেন নাকি ‘স্ট্রবিরিয়ানি’?

Published by: Biswadip Dey |    Posted: February 20, 2021 3:06 pm|    Updated: February 20, 2021 3:06 pm

Pakistani man garnishes Biryani with strawberries in viral post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ‘আপ রুচি খানা’। তা বলে যা খুশি, যাকে বলে ‘যা-ইচ্ছে-তাই’ কি করা যায়? ক’দিন আগেই ম্যাকডোনাল্ডের চিকেন বার্গারের সঙ্গে আইসক্রিম মিশিয়ে নয়া আইটেম তৈরি করে ফেলতে দেখা গিয়েছিল এক নেটিজেনকে। সেই ভিডিও দেখে চমকে গিয়েছিল নেট দুনিয়া। এবার আসরে পাকিস্তানের (Pakistan) এক যুবক। তিনি বানিয়ে ফেলেছেন ‘স্ট্রবিরিয়ানি’। অর্থাৎ জিভে জল আনা বিরিয়ানির (Biryani) উপরে স্ট্রবেরি (Strawberries)! এমনটাও যে করা যায় কে ভেবেছিল?

ইসলামাবাদের বাসিন্দা সাদ টুইট করেছেন এমনই এক ছবি। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, এই ‘স্ট্রবিরিয়ানি’ তাঁর বাড়িতে বানানো হয়েছে। সকলের কাছ থেকে এবিষয়ে মতামত জানতে চেয়েছেন তিনি। তবে ছবি থেকে পরিষ্কার নয়, স্ট্রবেরি কি কেবল ‘গার্নিশ’ করা হয়েছে নাকি তা বিরিয়ানি-সহ রান্না করা হয়েছে? যদিও স্ট্রবেরির চেহারা দেখে মনে করা হচ্ছে, কেবল ছড়িয়েই দেওয়া হয়েছে সেটি।

[আরও পড়ুন: মৌলবির নাক ডাকার আওয়াজ বাজল মসজিদের মাইকে, ঘুম উড়ল এলাকাবাসীর]

যেটাই হয়ে থাকুক, ব্যাপারটা যে ভোজনরসিকদের কাছে খুব আকর্ষণীয় মনে হচ্ছে না তা বলাই বাহুল্য। নেটিজেনরা মোটামুটি দু’ভাগে বিভক্ত হয়ে পড়েছেন। এক দলের মতে, এভাবে স্রেফ বিরিয়ানির উপরে এভাবে স্ট্রবেরি ছড়িয়ে তাকে ‘স্ট্রবিরিয়ানি’ বলার বিরোধী। আর অন্য দল এটা নিয়ে মাথা ঘামাতেই রাজি নন। তাঁদের মতে এমন বিদঘুটে কম্বিনেশনকে মেনে নেওয়া যায় না।

ক’দিন আগেই চিকেন বার্গারের সঙ্গে আইসক্রিম আর দুধ মেশানোর ভিডিও দেখে এভাবেই প্রতিক্রিয়া জানিয়েছিল নেটিজেনরা। ভিডিওয় দেখা গিয়েছে, কীভাবে বার্গারকে কুচি কুচি করে কেটে আইসক্রিম ও দুধের সঙ্গে মিশিয়ে দেওয়া হয়েছে। যা দেখে এক নেটিজেনের মন্তব্য, ম্যাকডোনাল্ড এই ভিডিও দেখলে চিকেন বার্গার বানানো বন্ধই করে দেবে।

[আরও পড়ুন: বিয়ে করতে গিয়ে বিপত্তি, বাজির শব্দে মেজাজ হারিয়ে বরকে নিয়ে ছুটল ঘোড়া, তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement