৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনাযুদ্ধে প্রাণ দিতে হয়েছে ৪৯ জন সিআরপিএফ জওয়ানকে। স্তব্ধ তাঁদের পরিবার। দেশের জন্য বলিদানের মর্ম বোঝে গোটা দেশ। তবে সেই শহিদ পরিবারের যন্ত্রণা যেন সবচেয়ে বেশি অনুভব করতে পারেন অন্য সিআরপিএফ জওয়ানদের পরিবার। আর তাই এমন কঠিন পরিস্থিতিতে সেইসব শহিদ পরিবারের পাশে দাঁড়ালেন তাঁরা।

[আরও সস্তায় দেখুন টেলিভিশন, গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার আনল Dish TV]

শহিদ পরিবারের দিকে যাতে প্রত্যেকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে, তার ব্যবস্থা করল সিআরপিএফ ওয়াইফ অ্যাসোসিয়েশন। নয়ডার ই-কমার্স মোবাইল ওয়ালেট এবং পেটিএম-এর সঙ্গে গাঁটছড়া বাঁধল এই সংস্থা। যাতে দ্রুত অর্থ পৌঁছে দেওয়া যায় জঙ্গি হামলায় বাড়ির ছেলেকে হারানোর সদস্যদের কাছে। আর অনায়াসে যাতে এই অর্থ শহিদ পরিবারে পৌঁছে যায়, তার জন্য পেটিএম একটি আলাদা অপশনের ব্যবস্থা করেছে। পেটিএম ওয়েবসাইটে “CRPF Wives Welfare Association” অপশন গেলে ডোনেশন বলে আরেকটি অপশন পাওয়া যাবে। সেখানেই ইচ্ছে মতো আর্থিক সাহায্য করা যাবে শহিদ পরিবারকে। এছাড়া পেটিএম মোবাইল অ্যাপে ঢুকে “CRPF Bravehearts” লিংকে প্রবেশ করেও অর্থ সাহায্য করা যাবে। ইতিমধ্যেই এই পরিষেবা চালু করে দিয়েছে পেটিএম। আগামী ১০ মার্চ পর্যন্ত এই লিংকটি অ্যাকটিভ থাকবে।

Paytm

যদি শহিদ পরিবারের পাশে দাঁড়াতে চান, তাহলে পেটিএম ব্যবহারকারীকে তাঁর নাম, প্যান কার্ড নম্বর ভরতে হবে। তারপর যা অর্থ দিতে চান, সেই অঙ্ক বসিয়ে দিলেই কাজ শেষ। পেটিএম ওয়ালেট অথবা ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করেও টাকা দেওয়া যাবে। ‘My Orders’ অপশনে গিয়ে অনুদানের রিসিপ্টও পেয়ে যাবে ২৪ ঘণ্টার মধ্যে। শহিদ পরিবারের এমন কঠিন পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়াতে আগ্রহ দেখাচ্ছে গোটা দেশ। আর সেই সুযোগই করে দিল পেটিএম।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং