১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পর্ন দুনিয়ায় ঝড় তুললেন এই তারকা, জানেন কী করলেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 24, 2017 3:56 pm|    Updated: April 24, 2017 3:56 pm

Pornstar turns preacher following divine directive

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন দুনিয়াকে আলবিদা জানিয়ে বছর কয়েক আগে বলিউডে পা রেখেছিলেন সানি লিওন। অভিনেত্রী হিসেবে দ্বিতীয় ইনিংসে চুটিয়ে কাজ করছেন হট অ্যান্ড সিজলিং তারকা। কিন্তু আরেক পর্ন তারকা যা করেছেন, তা শুনলে বিশ্বাস করা কঠিন। এমনও সিদ্ধান্তও নেওয়া সম্ভব? তিনি তো সম্ভব করেই দেখিয়েছেন। জানেন কী করেছেন তিনি? পর্ন ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়ে সন্ন্যাসিনী হয়েছেন তিনি।

crissy1

এমন উদাহরণ অবশ্য বলিউডেও রয়েছে। দুনিয়া-কাঁপানো মডেল সোফিয়া দাবি করেছিলেন, তিনি সন্ন্যাস নিয়েছেন। এখানেই শেষ নয়, তিনি জানিয়েছিলেন, শিব ঠাকুরেরও নাকি জন্ম দিয়েছেন তিনি। এবার শিরোনামে উঠে এলেন ৪১ বছরের প্রাক্তন পর্ন তারকা ক্রিসি আউটল। সম্প্রতি ছ’বছরের কেরিয়ারকে বিদায় জানিয়েছেন তিনি। জনপ্রিয় তারকার এমন আচমকা সিদ্ধান্তের কথা শুনে বেশ অবাক হয়েছিলেন সকলে। কিন্তু হঠাৎ করে কেন সন্ন্যাসিনী হলেন তিনি? ক্রিসি জানাচ্ছেন, উপরওয়ালার নির্দেশ পেয়েই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ঠিকই পড়েছেন। তাঁর দাবি, স্বয়ং ঈশ্বর তাঁকে পর্ন দুনিয়া ত্যাগ করে সন্ন্যাসিনী হওয়ার ইঙ্গিত দেন। তাই সেই আদেশ অমান্য করতে পারেননি তিনি।

nintchdbpict000318585373

[কম খরচে এবার ছুটবে ডাবল ডেকার এসি ট্রেন]

ক্রিসির পর্ন দুনিয়ায় আসার কাহিনিও বেশ নাটকীয়। ছোটবেলায় তাঁর বাবা বলেছিলেন, বিয়ের আগে যেন কারও সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত না হন তিনি। কিন্তু এক প্রতিবেশী তাঁকে ধর্ষণ করার পরই পুরো বিষয়টা গুলিয়ে যায় তাঁর কাছে। তারপর জীবনে প্রেম এলেও তা টেকেনি। অবশেষে পর্নগ্রাফিকে পেশা হিসেবে বেছে নেন। তারকা হিসেবে প্রতি মাসে সাড়ে ৯ লক্ষেরও বেশি অর্থ উপার্জন করতেন ক্রিসি। ৫০টিরও বেশি অ্যাডাল্ট ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু এমন সিদ্ধান্তের পর তাঁর উপার্জনের অঙ্ক স্বাভাবিকভাবেই কমে যায়।

[জানেন কি, হার্ট অ্যাটাকের এক মাস আগে জানান দেয় শরীর?]

বর্তমানে তরুণী, যুবতীদের পর্ন দুনিয়ায় প্রবেশের থেকে বাধা দেন এই সন্ন্যাসিনী। বলেন, তিনি যা ভুল করেছেন, তা যেন বাকিরা না করেন। বিশ্বের সবচেয়ে বড় পর্ন-বিরোধী ওয়েবসাইটের সঙ্গেও যুক্ত ক্রিসি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে