২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়াকে কে না চেনে! বরাবরই মহিলা ও শিশুদের হয়ে কথা বলতে এবং তাঁদের জন্য কাজ করতে ভালবাসেন ‘দেশি গার্ল’৷ তবে জানেন কি, সম্প্রতি ডেটিং অ্যাপ ‘বাম্বলে’র সঙ্গে যুক্ত হয়েছেন তিনি? এই অ্যাপের মাধ্যমে সোশ্যাল সাইটে এবার মনের মতো বন্ধু খুঁজে নিতে পারবেন মহিলারা৷ জানা গিয়েছে, অ্যাপটিকে ভারতে প্রচারের উদ্দেশ্য নিয়ে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

[প্রায় ৩ কোটি অ্যাকাউন্ট হ্যাক, কবুল করল ফেসবুক]

কীভাবে এই অ্যাপের মাধ্যমে মনের মানুষের খোঁজ মিলবে? প্রথমে দুই ব্যবহারকারীকে অ্যাপে একটি অ্যাকাউন্ট খুলতে হবে৷ নিজেদের পছন্দ-অপছন্দের খাতিয়ান তুলে ধরতে হবে৷ সেই খাতিয়ান অন্যের সঙ্গে মিললে অন্য ব্যবহারকারীর সঙ্গে আলাপচারিতা শুরু হবে৷ এক্ষেত্রে আলাপচারিতার ক্ষমতা নারীর হাতেই রয়েছে। অছন্দ-অপছন্দ মিললেও কোনও পুরুষ আগে আলাপচারিতা শুরু করতে পারবেন না।

বলিউড অভিনেত্রীকে তাঁদের প্রচারের মুখ হিসাবে পেয়ে খুশী, বলে জানিয়েছেন সংস্থাটি৷ প্রিয়াঙ্কা চোপড়া জানান, “আমি সবসময় বিশ্বাস করি যে, নারীদের জন্য বিনিয়োগ সামাজিক রূপান্তর ও অর্থনৈতিক অগ্রগতির অন্যতম অংশ। সেই কারণেই আমি এই অ্যাপে বিনিয়োগ করেছি এবং এর প্রচারের মুখ হয়েছি৷”

[এবার পুজোয় আপনিও দুর্গা কিংবা অসুর, জানেন কীভাবে?]

বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন ‘কোয়ান্টিকো’ গার্ল৷ দেশি সেলিব্রিটিরা যখন বিদেশমুখী, তখন প্রিয়াঙ্কা ফিরলেন দেশে। নিক জোনাসের সঙ্গে তাঁর বিয়ের অনুষ্ঠানের জন্য বেছে নিলেন যোধপুরের বিশাল রাজ প্রাসাদ উমেদ ভবনকে। আগস্টেই রোকা সেরে ফেলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সে দিন ভারতীয় পোশাকে নিক নজর কেড়েছিলেন সকলের। কিন্তু কবে বিয়ে ও কোথায় বিয়ে হবে, তা নিয়ে একটা রহস্য দানা বেঁধেছিল। সেই রহস্যের উপর থেকে পর্দা সরালো নিক ও প্রিয়াঙ্কার ভারত সফর। জানা গিয়েছে, আগামী নভেম্বরেই বিয়ে করবেন এই দুই সেলেব। নভেম্বরের মাঝামাঝি কিংবা শেষ সপ্তাহেই যোধপুরের উমেধ ভবনেই নাকি বসছে এই মেগা বিয়ের আসর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং