২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

এমন স্বভাব আপনার প্রেমিকেরও আছে? প্রেমে ঠকছেন না তো!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 3, 2017 11:32 am|    Updated: September 29, 2019 2:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বাস থাকা ভাল কথা। কিন্তু অন্ধবিশ্বাস থাকা মোটেও ভাল নয়। আর প্রেমের ক্ষেত্রে এই ভুলটি করে ফেলেন বেশিরভাগ মানুষ। মনের মানুষ খুঁজে পাওয়ার আনন্দে এতটাই বিভোর হয়ে যান যে মুখোশের আড়ালে আসল চেহারাটাই অদেখা থেকে যায়। যখন তা প্রকাশ্যে আসে আফশোস ছাড়া আর কিছুই করার থাকে না। তাই আগে থেকে সতর্ক হোন। জেনে নিন কোন ধরণের পুরুষরা সবচেয়ে বেশি প্রতারণা করে থাকে।

[Jio-র দিওয়ালি বোনানজা, নামমাত্র মূল্যে আনলিমিটেড ডেটা]

১)  মা ভক্ত প্রেমিকের হাজার অসুবিধা। কিন্তু যে সমস্ত ছেলেরা নিজের মা’কে সম্মান দিতে জানে না, তাঁরাও আবার বিপজ্জনক। নিজের মা’কে সম্মান দিতে না জানলে অন্য মেয়েকে কীভাবে ভালবাসবে?

Does-a-CAPRICORN-MAN-Cheat-how-to-tell-if-he-is-a-cheater-based-on-his-zodiac-sign

২) পুরষের মধ্যে একটু রহস্য থাকা ভাল। সেটাই মেয়েদের সবচেয়ে বেশি আকর্ষণ করে। কিন্তু সম্পর্কের পথে কিছুটা এগিয়ে যাওয়ার পরও যদি দেখেন সেই পুরুষ আপনাকে খোলসা করে মনের কথা বলে না, তাহলেই বুঝবেন বিপদ।

Man with phone in bed, looking at woman asleep

৩) বেশিরভাগ ছেলেদেরই একটু ‘ফ্লার্ট’ করা অভ্যেসের মধ্যে থাকে। একটা সময় পর্যন্ত এই স্বভাব বেশ ভালই লাগে মেয়েদের। সম্পর্ক শরীর পর্যন্তও এগিয়ে যায়। কিন্তু শারীরিক সম্পর্ক হওয়ার পরও যদি মনের টান না তৈরি হয় তাহলে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসাই ভাল।

cheating-affair-relationship

৪) যে পুরুষের কথার দাম নেই তার বিশ্বাসযোগ্যতাও নেই। আপনাকে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করানোর পর যদি প্রেমিক বলে সে আসতে পারছে না, তাহলে বুঝবেন আপনাকে একেবারেই সিরিয়াসলি নেয়নি সে এবং এই মুহূর্তে আপনার থেকে বেশি ভাল ‘অপশন’ পেয়ে গিয়েছে।

02-cheating-signs-no-date-night

৫) অতিরিক্ত কর্তৃত্ব ফলানো প্রেমিকও ঠিক নয়। আপনি কোথায় আছেন, কেন আছেন, ওই বন্ধুর সঙ্গে কেন মিশছেন। এই সমস্ত প্রশ্ন যখনই কোনও সম্পর্কে ওঠে দূরত্ব বাড়তে শুরু করে। এই দূরত্বই জন্ম দেয় পরকীয়ার। ভেঙে যায় বিশ্বাস।

jealousy

৬)  যে পুরুষেরা নিজের সম্পর্ক গোপন রাখতে চায় তাঁদের উপর বিশ্বাস ভেবেচিন্তে করবেন। কোনও নারীকে সত্যিই যদি কোনও পুরুষ ভালবেসে থাকেন, তাহলে সে কথা প্রকাশ করতে কখনও তাঁর দ্বিধা হয় না। দ্বিধা তখনই আসে যখন অবিশ্বাস থাকে।

Signs-Your-Boyfriend-is-Cheating-1

প্রেমে পড়া ভাল কথা। তবে পছন্দের মানুষটিকে অবশ্যই যাচাই করে নেওয়া প্রয়োজন। বিশ্বাস থাকলে তবেই সম্পর্ক টিকবে। সব ভাল হলে শেষটা ভালই হবে।

[জানেন, বড় স্তনের জন্য কী কী অসুবিধা হয় মহিলাদের?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement