১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফটোশুট করাতে কাদায় মাখামাখি কেরলের দম্পতি, মুহূর্তে ভাইরাল ছবি

Published by: Sayani Sen |    Posted: November 25, 2019 3:57 pm|    Updated: November 25, 2019 4:00 pm

A Couple who photoshoots in mud viral in social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগে কিংবা পরে এখন ফটোশুট নয়া ট্রেন্ড। বহু যুগলই এই হাওয়ায় গা ভাসাচ্ছেন। কখনও পাহাড়ের কোলে, নদীর পাশে কিংবা ধরুন কোনও সুন্দর জায়গায় গিয়ে প্রি কিংবা পোস্ট ওয়েডিং ফটোশুট করাচ্ছেন তাঁরা। কেরলের যুগলও ব্যতিক্রমী নন। ট্রেন্ড অনুযায়ী পোস্ট ওয়েডিং ফটোশুট করালেন দু’জনে। কিন্তু ছবি তোলার জায়গা বাছাইয়ে ব্যতিক্রমী হয়ে রইলেন দম্পতি। নেটদুনিয়ায় তাঁদের ছবিগুলি বিদ্যুতের গতিতে হয়ে গিয়েছে ভাইরাল। তাঁদের ছবি নিয়ে দ্বিধাবিভক্ত নেটিজেনরা। কেউ করছেন সমালোচনা আবার কেউ তাঁদের ভাবনার প্রশংসাও করছেন।

জোস এবং অনিশা সদ্যই সংসার বেঁধেছেন। রাজনীতিক এবং নার্সের দাম্পত্য সমীকরণ বেশ মধুর। ওই দম্পতি ছবি তুলতে খুবই পছন্দ করেন। তাঁরা জানেন দাম্পত্যের স্মৃতি জিইয়ে রাখার একমাত্র উপায় সুন্দর মুহূর্তগুলিকে ফ্রেমবন্দি করে রাখা। ভাবনার সঙ্গে বাস্তবের কোনও ফারাক রাখতে চাননি তাঁরা। তাই দু’জনে পরিকল্পনা করেন পোস্ট ওয়েডিং ফটোশুট করাবেন। সেই অনুযায়ী বিনু সিনস ফটোগ্রাফি নামে এক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন ওই দম্পতি। কিন্তু কোথায় ছবি তুলবেন তাঁরা? এ নিয়ে দফায় দফায় চলে আলোচনা। সকলের থেকে একটু ব্যতিক্রমী থাকতে খেতের ভেজা মাটিতে ছবি তুলবেন বলেই স্থির হয়। তাঁদের পোস্ট ওয়েডিং ফটোশুটের থিম ‘মাড লাভ’। চিত্রগ্রাহক বিনু সিনস বলেন, “প্রি কিংবা পোস্ট ওয়েডিং ফটোশুট যাঁরা করান তাঁরা চান ছবির মাধ্যমেই যাতে তাঁদের পরিষ্কারভাবে তাঁদের ভালবাসার প্রকাশ হয়। তাই আমি প্রতিবারই নতুন কিছু করতে চাই। তাই মাড লাভকেই থিম হিসাবে বেছে নিয়েছিলাম। এভাবে প্রথমবার ছবি তুললেন ওই দম্পতি।” কাদামাটি মেখে নবদম্পতির প্রেমের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন চিত্রগ্রাহক। তা ভাইরাল হতে সময় লাগেনি এতটুকু। মুহূর্তের মধ্যেই ওই ছবি সিংহভাগ নেটিজেনের টাইমলাইন দখল করে নিয়েছে।  

নেটদুনিয়ায় বইছে লাইক, শেয়ার, কমেন্টের ঝড়। ছবিটি নিয়ে দ্বিধাবিভক্ত নেটিজেনরা। কেউ কেউ ওই দম্পতির ব্যতিক্রমী ভাবনার প্রশংসা করছেন। আবার কারও দাবি, এক্কেবারে বোকা বোকা ভাবনাচিন্তা ওই দম্পতির। আবার শূকরের সঙ্গেও অনেকে ওই দম্পতিকে তুলনা করেছেন।

[আরও পড়ুন: সাবধান! অন্তর্বাসের ভাঁজেই বাসা বাঁধছে মারণ পতঙ্গ ‘ট্রম্বিকুলিড মাইট’]

যদিও এসব কূটকচালিতে কান দিতে নারাজ দম্পতি। পরিবর্তে প্রেমের জোয়ারেই আপাতত গা ভাসিয়েছেন তাঁরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে