Advertisement
Advertisement
A man swallows banana wrapped in condom

চরম মুহূর্তে কন্ডোম জড়ানো আস্ত কলা খেয়ে ফেললেন যুবক! তারপর…

এই ঘটনা প্রকাশ্যে আসায় তাজ্জব প্রায় সকলেই।

A man swallows banana wrapped in condom । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:January 29, 2023 6:17 pm
  • Updated:January 29, 2023 6:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলা স্বাস্থ্যের পক্ষে যে ঠিক কতটা উপকারী তা কারও অজানা নয়। কিন্তু কন্ডোম জড়ানো কলা কেউ খেয়েছে শুনেছেন? ভ্রূ কুঁচকোচ্ছেন তো? এমনই কাজ করেছেন এক যুবক। সম্প্রতি ‘কিউরাস’ নামক মেডিক্যাল জার্নালে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সামনে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য।

ওই প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক যুবক পেটে অসহ্য যন্ত্রণা, বমি বমি ভাব নিয়ে হাসপাতালে যান। কী কারণে এমন শারীরিক সমস্যা হচ্ছে, তা ভেবে কার্যত হতবাক হয়ে যান চিকিৎসক। সমস্যা খুঁজতে সিটি স্ক্যান করানো হয়। রিপোর্ট হাতে পেতে কার্যত চক্ষু চড়কগাছ চিকিৎসকে। তিনি দেখেন, যুবকের ক্ষুদ্রান্তে পেঁচিয়ে রয়েছে একটি কন্ডোম জড়ানো কলা।

Advertisement

[আরও পড়ুন: আপনার প্রেম কি টিকবে? আগে থেকেই বুঝে যান সঙ্গী কী চাইছে, রইল মন পড়ার ৪ সহজ উপায়]

তড়িঘড়ি অস্ত্রোপচার ছাড়া আর কোনও গতি নেই বলেই জানান চিকিৎসক। অল্প সময়ের মধ্যে অস্ত্রোপচারের বন্দোবস্ত করা হয়। সেই মতো অস্ত্রোপচারও করা হয়। চিকিৎসক জানান, অস্ত্রোপচার সফল হয়েছে। যুবকের ক্ষুদ্রান্ত্র থেকে কলা জড়ানো কন্ডোমটিকে বের করা সম্ভব হয়েছে। সে ছবিও পোস্ট করেন চিকিৎসক।

Advertisement

অস্ত্রোপচারের তিনদিন পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় ওই যুবককে। তবে প্রাথমিকভাবে তাঁর খাওয়া এবং মলত্যাগের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। যদিও কিছুদিনের মধ্যে সে সমস্যা মিটে যাবে তাঁর। কিন্তু কেন এমন কাজ করলেন ওই যুবক? চিকিৎসক মনে করছেন ওই যুবক মানসিক অবসাদে ভুগছিলেন। এছাড়া তাঁর হরমোনের ভারসাম্যও বিঘ্নিত হয়েছে। জোড়া কারণের প্রভাবে চরম মুহূর্তে কন্ডোম জড়ানো কলা খেয়ে ফেলেন যুবক। তবে চিকিৎসক যাই বলুন না কেন ওই যুবকের কাণ্ডকারখানায় তাজ্জব প্রায় সকলেই।

[আরও পড়ুন: দিন দিন কমছে সঙ্গমের ইচ্ছে? সম্পর্ক হচ্ছে শিথিল? খুব সহজেই মিলবে সমাধান, জানাচ্ছেন চিকিৎসক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ