১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভৃত্যের প্রেমে পড়লেন বাড়ির মালকিন! পাকিস্তানের এই প্রেমকাহিনি হার মানায় সিনেমাকেও

Published by: Kishore Ghosh |    Posted: August 2, 2022 5:36 pm|    Updated: August 2, 2022 9:11 pm

A Servant and a landlady get married in Pakistan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিঞা-বিবি রাজি হলে কাজি অজুহাত মাত্র। শেষ কথা বলে ভালবাসার উষ্ণতা। ঘুচে যায় সমাজ ও শ্রেণি ভেদাভেদ। জাতি-ধর্ম, বয়স কিছুই গুরুত্ব পায় না। তবেই তো এমনটা সম্ভব- বাড়ির পরিচারকের প্রেমে পড়েন গৃহকর্ত্রী। এমনকী তাঁকেই বিয়ে করেন। পাকিস্তানের (Pakistan) ‘সলমান খান’ আর ‘ক্যাটরিনা কাইফে’র গল্প এখন মানুষের মুখে মুখে। সৌজন্যে সোশ্যাল মিডিয়া (Social Media)।

পাকিস্তানের পরিচিত ইউটিউবার ও কন্টেন্ট ক্রিয়েটর সৈয়দ বাসিত (Syed Basit)। এই বাসিতের ডাকেই তাঁর চ্যানেলে হাজির হয়েছিলেন গৃহকর্ত্রী নাজিয়া (Nazia)। নববধূ নাজিয়াই জানান তাঁর ও স্বামী সুফিয়ানের (Sufiyan) ব্যতিক্রমী প্রেম কাহিনির কথা। ইসলামাবাদে শহরে বাড়ি নাজিয়ার। একা মানুষ। সাহায্যের জন্য গৃহকর্মীর প্রয়োজন ছিল। বন্ধুকে বলেন সেকথা। বন্ধুর পরামর্শেই নাজিয়ার বাড়িতে প্রথমবার আসেন সুফিয়ান। শেষ পর্যন্ত মাসিক ১৮ হাজার টাকা বেতনের বিনিময়ে বাড়িতে সারাদিনের কর্মী হিসেবে সুফিয়ানকে কাজে নেন নাজিয়া।

[আরও পড়ুন: তৃণমূলের ১০০ জন ‘দুর্নীতিগ্রস্ত’র তালিকা অমিত শাহকে দিলেন শুভেন্দু! পালটা তোপ কুণালের]

নাজিয়ার বক্তব্য, সুফিয়ানের সরলতা, কর্তব্যবোধে প্রথম থেকেই মুগ্ধ করার মতো ছিল। অল্প কিছুদিনের মধ্যে কাজেকর্মেও গৃহকর্ত্রীর মন জিতে নেন সুফিয়ান। ধীরে ধীরে বাড়ির একজন হয়ে ওঠেন। গৃহকর্ত্রী অসুস্থ হলে তাঁকে ওষুধ খাইয়ে সেবা-শুশ্রূষা করে সারিয়ে তোলা থেকে শুরু করে ঘরের জন্য খাবার বানানো– সবকিছুই দায়িত্ব নিয়ে ও সুন্দরভাবে পালন করতেন সুফিয়ান। সব মিলিয়ে মন জিতে নেন নাজিয়ার। এছাড়াও সুফিয়ানের ভদ্র স্বভাব, রুচিশীল হাব-ভাবে মুগ্ধ হন মালকিন। সোজা কথায় পরিচারক সুফিয়ানের প্রেমে পড়ে যান গৃহকর্ত্রী নাজিয়া। একদিন মনের কথা জানিয়েও দেন।

গৃহকর্ত্রীর প্রস্তাব শুনে বিশ্বাস করতে পারেননি সুফিয়ান। তিনি অজ্ঞান হয়ে যান। তবে জ্ঞান হারানোর আগে বলেন, আই লাভ ইউ টু (আমিও তোমাকে ভালবাসি)।

সুফিয়ান-নাজিয়া বিয়ে করেন। সৈয়দ বাসিতের ইউটিউব চ্যানেলে এসে লাজুক মুখে নাজিয়া জানিয়েছেন, আমি ওকে বলি সলমান খান, ও আমাকে ক্যাটরিনা কাইফ বলে ডাকে।

[আরও পড়ুন: ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে সবচেয়ে বেশি গ্রেপ্তারি উত্তরপ্রদেশে, জানাল কেন্দ্র]

তবে সমাজ এসব প্রেম-ট্রেম মোটেই পছন্দ করে না। ফলে পাকিস্তানের সলমান খান আর ক্যাটরিনা কাইফকে অস্বস্তিতে ফেলতে আসরে নেমে পড়েছে একশ্রেণির মানুষ। তাঁরা আসলে ‘চাকর’ আর মালিকের প্রেমে কাহিনি গিলতে পারছে না! নাজিয়া আর সুফিয়ান অবশ্য পাত্তা দিচ্ছেন না তাঁদেরকে। সেটাই আসল কথা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে