BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাত ধরার ভঙ্গিমাতেই প্রকাশ ব্যক্তিত্ব, জেনে নিন আপনার মনের মানুষটি কেমন

Published by: Sayani Sen |    Posted: January 16, 2021 6:20 pm|    Updated: January 16, 2021 6:20 pm

Hand holding method of partner says about your personality ।Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য প্রেমে পড়ার অনুভূতি মনে পড়ে? প্রেমিক কিংবা প্রেমিকার হাতে হাত রেখেই জীবন কাটানোর কথা কেই বা রাখেননি সেই সময়। সে প্রতিশ্রুতি পূরণ হোক কিংবা না। কিন্তু জানেন কী আপনার মনের মানুষের হাত ধরার ভঙ্গিমাতেই প্রকাশ পায় ব্যক্তিত্ব (Personality)। অবাক না হয়ে এই টিপসের মাধ্যমে ভালবাসার মানুষের ব্যক্তিত্ব জেনে নিন।

মনের মানুষ প্রত্যেকটি আঙুল (Finger) স্পর্শ করে শক্ত করে হাত ধরেন? উত্তর হ্যাঁ হলে আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা সবচেয়ে বেশি। এমনকী তিনি বেশ দৃঢ়চেতা।

Love

হাত ধরে হাঁটার সময় দু’জন দু’জনের আঙুল শক্ত হাতে চেপে ধরেন? তাহলে আপনাদের সম্পর্কের গভীরতা অনেক বেশি। এমনকী দু’জনের বোঝাপড়াও যে মন্দ নয় তাই প্রকাশ পায় এই ভঙ্গিমায়।

Hand

হাতের কনিষ্ঠা আঙুল ধরে হাঁটার অভ্যাস থাকে অনেকের। এক্ষেত্রে দু’জনেই সম্পর্কের বন্ধনে আবদ্ধ হলেও যথেষ্ট স্বাধীন। তাঁরা একে-অপরকে সম্মান, বিশ্বাস করেন। কেউই জীবনে কারও ব্যক্তিগত গণ্ডির কথা ভুলে যান না।

Finger

 

[আরও পড়ুন: সঙ্গীর যৌন চাহিদা বাড়িয়ে দেবে আপনার স্তনযুগলের সৌন্দর্য, শরীরচর্চা করুন এভাবে]

আপনার মনের মানুষ কী আঙুলের পাশাপাশি কবজিও অন্য হাত দিয়ে জাপটে ধরে হাঁটতে ভালবাসেন? তাহলে বুঝতে হবে ভালবাসার মানুষ আপনার বিষয়ে বেশ স্পর্শকাতর। কারও নজর আপনার দিকে পড়লে তিনি কিন্তু যুদ্ধ বাঁধাতে পারেন।

Hand

শুধুমাত্র আঙুল স্পর্শ করে সঙ্গী বা সঙ্গিণীর হাঁটার অভ্যাস কিন্তু মোটেও ভাল লক্ষণ না। এই ভঙ্গিমায় দু’জনেই সম্পর্কের প্রতি তেমন গুরুত্ব দেন না বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। অনেকে আবার সম্পর্কের বিষয়ে দায়বদ্ধ হলেও হাত না ধরে হাঁটায় অভ্যস্ত। মনের মানুষ এমন হলে বুঝতে হবে তিনি লাজুক প্রকৃতির।

Love

[আরও পড়ুন: শরীরের গুপ্ত বাসনা মেটাতে অব্যর্থ সেক্স টয়, কিনতে পারবেন গোপনেই, রইল ঠিকানা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে