BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সঙ্গীর যৌন চাহিদা বাড়িয়ে দেবে আপনার স্তনযুগলের সৌন্দর্য, শরীরচর্চা করুন এভাবে

Published by: Suparna Majumder |    Posted: January 11, 2021 11:01 pm|    Updated: January 11, 2021 11:01 pm

4 effective tips to increase breast size | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী শরীরে স্তনযুগলের গুরুত্ব অপরিসীম। বয়সের সঙ্গে সঙ্গে শরীর বিকশিত হয়। আর উন্নত কুচযুগর শোভা বৃদ্ধি পায়। কিছু সমীক্ষায় দাবি করা হয়েছে, নারীর যৌন আকাঙ্খা বাড়িয়ে দেওয়ার অন্যতম মাধ্যম তাঁর স্তন। সঙ্গীত আদরের ছোঁয়ার কামের আগুন দাউদাউ করে জ্বলে ওঠে। তাই স্তনযুগলের খেয়াল রাখা খুবই প্রয়োজন। তাতে যেমন সৌন্দর্যও বাড়বে, আত্মবিশ্বাসও দৃঢ় হবে। শরীরচর্চার এমন কিছু উপায় আছে, যাতে আপনার স্তনযুগল হয়ে উঠবে আরও মোহময়ী।

১) নিয়মিত বেঞ্চ প্রেস করবেন। কোনও বেঞ্চের উপর শুয়ে ওজন তুলতে হবে। আপনাক নিতম্ব, পিঠ, মাথা যেন বেঞ্চে লাগানো থাকে। এই অবস্থায় ওজন তুলে তা তা থুতনির কাছে আনতে হবে (শরীরে যেন না লাগে), আবার উপরে তুলতে হবে। যতবার পারবেন এভাবে আপ-ডাউন করবেন। এতে স্তনের মাসল ঠিক থাকে।

Bra

২) তোয়ালে শরীরচর্চার নাম শুনেছেন? দু’হাত উপরে তুলে তোয়ালেটিকে সোজা করে টেনে ধরুন। এবার ডানদিকে বেঁকে ২০ সেকেন্ড মত থাকুন। একইভাবে আবার বাদিকে বেঁকে যান। এই কাজ করার সময় নিঃশ্বাস বেশি জোরে নেবেন না।

৩) নিয়মিত ভুজঙ্গ আসন করুন। ভুজঙ্গ অর্থাৎ সাপ। সাপের ফনার মতো এই আসন দেখতে। উপুড় হয়ে দু’পা জোড় করে সোজা রেখে মাটিতে শুয়ে পড়ুন। তারপর হাত দু’টো শরীরের দুপাশে (হাতের পাতা মাটিতে লেগে থাকবে) রেখে তার উপর ভর দিয়ে মাথা ওপরে তুলুন। বুক মাটি থেকে উপরে উঠবে। কোমর থেকে পায়ের পাতা পর্যন্ত পা জোড় অবস্থায় সোজা থাকবে। নাভি মেঝেতে লেগে থাকবে।

[আরও পড়ুন: ধন্যি বন্ধুত্ব! একই প্রেমিকার সঙ্গে সংসার পেতেছেন দুই প্রিয় বন্ধু]

৪) বাড়িতে থাকা চেয়ারের সাহায্য নিয়েও স্তনের সৌন্দর্য বাড়াতে পারেন। কীভাবে? ‘চেয়ার ডিপস’ ব্যায়ামের মাধ্যমে। চেয়ারের সামনে দাঁড়িয়ে দু’হাত উলটো করে তার উপর রাখুন। এতে বল পাবেন। এবার সেই হাতের জোরে শরীর ওঠা-নামা করান। ৬ থেকে ৮ বার রোজ করতে পারলেই ফল পাবেন।

[আরও পড়ুন: শরীরের গুপ্ত বাসনা মেটাতে অব্যর্থ সেক্স টয়, কিনতে পারবেন গোপনেই, রইল ঠিকানা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement