BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ধন্যি বন্ধুত্ব! একই প্রেমিকার সঙ্গে সংসার পেতেছেন দুই প্রিয় বন্ধু

Published by: Suparna Majumder |    Posted: January 2, 2021 10:55 pm|    Updated: January 2, 2021 10:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই প্রজন্ম নাকি সম্পর্ক টিকিয়ে রাখতে জানে না। এখন মনের চাইতে শরীরের গুরুত্ব বেশি। এমন দোষারোপ গুরুজনেরা করেই থাকেন। এ দাবি কতটা সত্যি বা মিথ্যে, তা নিয়ে তর্কের অবকাশ রয়েছে। তবে মাঝে মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায়। যা স্থান-কাল, পাত্র-পাত্রী নির্বিশেষে তথাকথিত সামাজিক হিসেবের বাইরে। যেমন ফ্রান্সের দিনো ডি’সুজা এবং সাওলো গোমসের কাহিনি। এক নারীকেই মন দিয়েছেন দুই বন্ধু। শুধু তাই নয় ২৭ বছরের ওলগার সঙ্গে গত দেড় বছর ধরে একসঙ্গে বাস করছেন।

ঘটনার সূত্রপাত হয়েছিল, ২০১৯ সালে বার্সেলোনায়। সেখানেই বেড়াতে গিয়েছিলেন ৪০ বছরের দিনো এবং ৩০ বছরের সাওলো। এক স্থানীয় পানশালায় সুন্দরী ওলগাকে দেখতে পান দু’জনে। প্রথম দর্শনেই ওলগার প্রেমে পড়ে যান দুই বন্ধু। কিন্তু ডেটে যাওয়ার প্রস্তাব কে দেবেন? কে করবেন আত্মত্যাগ? এই প্রশ্নে দ্বিধায় পড়ে যান দু’জনে। অল্পক্ষণেই অবশ্য সেই দ্বিধা দূর হয়ে যায়। ঠিক করেন দু’জনে একসঙ্গে সুন্দরীর সঙ্গে সময় কাটাবেন। তারপর যাঁর যাঁর ভাগ্য। হ্যাঁ, ভাগ্যের অভিসন্ধি ভিন্ন ছিল। কারণ দু’জনকেই ওলগার ভীষণ পছন্দ হয়। আর সেই থেকেই একসঙ্গে রয়েছেন তিন মূর্তি।

[আরও পড়ুন: শীতের দিনেও যৌন জীবনে উষ্ণতা পেতে চান? কাজে দেবে এই উপায়গুলি]

প্রথম দিকে পরিবার ও অন্যান্য বন্ধুবান্ধবদের বোঝাতে বিস্তর ঝামেলা পোহাতে হয়েছিল দিনো, সাওলো ও ওলগাকে। কারণ, চেনা হিসেবের বাইরের এই সমীকরণ কিছুতেই বুঝতে চাইছিলেন না তাঁরা। এখন অবশ্য প্রত্যেকেই মেনে নিয়েছেন। ভিন্নতায় অভ্যস্ত হয়ে গিয়েছেন। এখন দিব্য একসঙ্গে সময় কাটান তিনজন। একসঙ্গে রেস্তরাঁয় যান। সুযোগ পেলেই বেড়াতে কিংবা লং ড্রাইভে বেরিয়ে পড়েন। আর ঝামেলা? কোন সংসারে ঝামেলা হয় না? তা আবার সময় মতো মিটেও যায়। তখন প্রেম আরও বাড়ে। আর তিন মূর্তির এই প্রেম দেখে অনেকেই বলে ওঠেন, ধন্যি বন্ধুত্ব!

 [আরও পড়ুন: হাসপাতালের শৌচালয়ে করোনা আক্রান্তের সঙ্গে উদ্দাম যৌনতা নার্সের! মুহূর্তে ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement