BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

শীতের দিনেও যৌন জীবনে উষ্ণতা পেতে চান? কাজে দেবে এই উপায়গুলি

Published by: Suparna Majumder |    Posted: December 25, 2020 10:43 pm|    Updated: December 25, 2020 10:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিন চলে গেল। নতুন বছরের অপেক্ষা। নিজের অস্তিত্ব ভালভাবেই জানান দিচ্ছে শীত। হিমশীতল বিছানায় গা এলিয়ে দেওয়া মাত্রই যেন উড়ে এসে জুড়ে বসছে আলস্য। এদিকে সামনে রতিসুখের হাতছানি। মনের উদ্দাম আকাঙ্খা সত্ত্বেও শরীর যেন কিছুতেই আর কম্বলের আরাম ছেড়ে বেরিয়ে আসতে চায় না। শরীরকে পোষ মানাতে শিখুন। তাহলে শীতেও যৌন জীবন হয়ে উঠবে উপভোগ্য। এমন কিছু উপায় আছে যাতে শীতেও আপনার ও সঙ্গীর সারা শরীরে ছড়িয়ে পড়বে উষ্ণতা। আর এই ‘একটু উষ্ণতার জন্য’ কী করতে হবে? না, তার জন্য নতুন করে বুদ্ধদেব গুহর উপন্যাস না পড়লেও চলবে। এর জন্য সহজ কিছু উপায় অবলম্বন করলেই হবে।

১) যৌনতার ক্ষেত্রে নারী শরীরের পদযুগলের ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ। আর শীতে পায়ের তলা সবার আগে ঠান্ডা হয়। তাই রাতে শোয়ার আগে আপনি আর সঙ্গী দু’জনেই মোজা পরে নেবেন। পায়ের উষ্ণতায় ঠান্ডা কম লাগবে। আর বাকি শরীরের দায়িত্ব আপনি কিংবা আপনার সঙ্গীর রতিক্রিয়ার কৌশলের উপর নির্ভর করছে।

২) যদি শরীরের মিলনের সময় মুখমেহনের সম্ভাবনা থাকে তাহলে তাঁর আগে গরম কফি কিংবা চা খেয়ে নেবেন। নিম্নাঙ্গের প্রান্তে যখন পৌঁছবেন কবোষ্ণ অনুভূতি আরামদায়ক হবে।

৩) যৌনমিলনের আগে সুগন্ধী চাও পান করতে পারেন। এতে আপনার শরীরে যেমন উষ্ণতা তৈরি হবে। তেমনই আপনার উষ্ণ ঠোঁটের আলতো ছোঁয়াতেই সঙ্গীর কামোত্তেজনা কয়েকগুন বাড়িয়ে দেবে।

Sex

[আরও পড়ুন: বছরশেষে ভারচুয়াল ডেটে নজর কাড়তে চান? এই বিষয়গুলি অবশ্যই খেয়াল রাখুন]

৪) শীতকালে যদি কম্বলের আরাম ছেড়ে বের হতে না ইচ্ছে করে তাহলে সঙ্গীকেও তার আড়ালে ডেকে নিন। স্পুনিং পোজিশনের নাম শুনেছেন? ঠিক দু’টো চামচের মতো একে অন্যের শরীরের সঙ্গে লেপটে থাকা। এতে লেপ ছেড়ে বেরও হতে হবে না, আবার যৌনতাও উপভোগ করতে পারবেন।

৫)  ইষদুষ্ণ তেলের মালিশ। এর একাধিক লাভ আছে। শরীরের শুষ্কভাব দূর হয়ে কোমলতা আসবে, এই সুযোগে ফোর প্লেও সেরে নিতে পারবেন আর সঙ্গীর শরীরে রতিসুখের তীব্র আগ্রহ জাগিয়ে তুলতে পারবেন।  

[আরও পড়ুন: শিক্ষক-পড়ুয়ার মধ্যে প্রেম ও যৌনতায় আপত্তি! ফতোয়া জারির পথে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement