Advertisement
Advertisement
Intimacy Tips

চুমুই চুম্বক! ঠোঁটের কারসাজিতেই সঙ্গীর শরীর জয় করুন, রইল টিপস

প্রেম যদি উতলে ওঠে তাহলে সঙ্গীকে নিয়ে বিছানায় প্রথমেই ঝাঁপ নয়।

Intimacy Tips for good and healthy relationship
Published by: Akash Misra
  • Posted:June 19, 2024 8:37 pm
  • Updated:June 19, 2024 8:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু যদি ভালো হয়, তার শেষ হবে ভালো! হ্যাঁ, প্রবাদ তো এমনই বলে। আর একথা যে কতটা সত্যিই, তা বার বার মনে করিয়ে দেন যৌন বিশেষজ্ঞ। হ্যাঁ, বিশেষজ্ঞদের কথায়, সঙ্গমে যদি ফোরপ্লে হয় দারুণ, তাহলে বিছানায় ঝড় উঠবেই। আর এ ব্যাপারে চুমুর কোনও বিকল্প নেই।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। বিশেষজ্ঞরা বলছেন, প্রেম যদি উতলে ওঠে তাহলে সঙ্গীকে নিয়ে বিছানায় প্রথমেই ঝাঁপ নয়। বরং ধীরে ধীরে ব্যাটিং করুন। আর এই ব্যাটিংয়ে চুমুকেই করুন মূল হাতিয়ার। তবে এ ব্যাপারে মানতে হবে নিয়ম। অর্থাৎ কোথায়, কখন, চুমু খাবেন, তা জানা অত্যন্ত জরুরী।

Advertisement

Here are 5 Intimacy tips for Summer Love

Advertisement

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]

১) সঙ্গমের শুরুতেই সঙ্গীর কানের পাশে আলতো করে চুমু খান। প্রয়োজনে কানের পিছনে জিভ দিয়ে হালকা করে ভিজিয়ে দিন। দেখবেন শরীর জুড়ে শিহরণ জাগবে।
২) নাভিতে হালকা করে ঠোঁট রাখুন। এক্ষেত্রেও জিভকে ব্যবহার করুন। তার পর চকাস করে চুমু! দেখবেন, সঙ্গী ছটফট করে উঠবে আদরের জন্য।


৩) ঠোঁটে চুমু খাওয়ার সময় প্রথমে নিচের ঠোঁটে আলতো করে কামড়ে আপনার ঠোঁট রাখুন। তার পর নিজের মুখের মধ্যে ঢুকিয়ে নিন আপনার সঙ্গীর মুখ।
৪) কপালে চুমু খেতে কিন্তু ভুলবেন না। কেননা, কপালে চুমু, সম্মান প্রদর্শন করে। সঙ্গীকে যদি সম্মানই না করেন, আদর, প্রেম সবই বৃথা।

[আরও পড়ুন: ভাঙলেন পণ! কোচবিহারে তৃণমূলের জয়ের পর মৎস্যমুখ রবীন্দ্রনাথের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ