BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীর এত বড় পুরুষাঙ্গ নাপসন্দ! স্ত্রীর আপত্তিতে করালেন অস্ত্রোপচার

Published by: Abhisek Rakshit |    Posted: September 30, 2021 10:16 pm|    Updated: September 30, 2021 10:16 pm

Man claims he operates his genital after the objection from his wife | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরুষাঙ্গ বড়। যৌনতার সময় বারবার সেই নিয়েই স্বামীর কাছে অভিযোগ জানাতেন স্ত্রী। আর তাই স্ত্রীর কথা শুনে অস্ত্রোপচার করিয়ে পুরুষাঙ্গের দৈর্ঘ্য কমালেন অস্ট্রেলিয়ার (Australia) এক ব্যক্তি। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে বাস্তবে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রেডিওর একটি অনুষ্ঠানে অদ্ভুত ওই দাবি করেছেন এক শ্রোতা। যৌন জীবন নিয়ে একটি অনুষ্ঠান হচ্ছিল অস্ট্রেলিয়ার একটি এফএম চ্যানেলে। সেখানে ড্যান নামে ওই ব্যক্তির স্বীকারোক্তিতে থতমত খেয়ে গিয়েছিলেন খোদ সঞ্চালক।

[আরও পড়ুন: সকালেই জমে উঠুক প্রেম, রোম্যান্টিক এই পাঁচ উপায়ে ঘুম ভাঙান মনের মানুষের]

কেআইআইএস এফএমের ওই অনুষ্ঠানে পেশায় ট্রাকচালক ড্যান জানান, তাঁর যৌনাঙ্গ বড় হওয়ায় স্ত্রী আপত্তি জানিয়েছিলেন। তাঁদের যৌন জীবনে এর প্রভাব পড়ছিল বলে দাবি করেন ড্যান। তাই যৌন জীবনে যাতে কোনও রকম প্রভাব না পড়ে তার জন্য অদ্ভুত এই পন্থা অবলম্বন করেন ড্যান। ঠিক করেন অস্ত্রোপচার করিয়ে পুরুষাঙ্গ দৈর্ঘ্য কমাবেন। আর এরপরই স্ত্রীর সম্মতি নিয়ে যৌনাঙ্গের অস্ত্রোপচার করিয়েও ফেলেন বলে দাবি ড্যানের।

ড্যানের এমন অদ্ভুত স্বীকারোক্তিতে হকচকিয়ে গিয়েছিলেন সঞ্চালক জ্যাকিও। কী ভাবে সেই অস্ত্রোপচার করা হয়, সেই ঘটনাও ওই শো-তে বলেন ড্যান। সব শুনে সঞ্চালক বলেন এমন অদ্ভুত ঘটনা এই প্রথম তিনি শুনছেন। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর হতবাক নেটদুনিয়াও। অনেকেই প্রশ্ন তুলছেন, এমনটা কী কখনও সম্ভব। অনেকেই বিষয়টি নিয়ে হাসাহাসিও করেছেন। কেউ আবার অবাক হয়েছেন ওই ব্যক্তির কীর্তিতে।

[আরও পড়ুন: লং ড্রাইভে বেরিয়ে গাড়িতেই উদ্দাম যৌনতা! পাহাড় থেকে নিচে পড়ে গেলেন দম্পতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement