BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

লং ড্রাইভে বেরিয়ে গাড়িতেই উদ্দাম যৌনতা! পাহাড় থেকে নিচে পড়ে গেলেন দম্পতি

Published by: Sayani Sen |    Posted: September 25, 2021 4:08 pm|    Updated: September 26, 2021 8:25 am

Couple makes love in car at hilltop in Derbyshire । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “রোজ কত কী ঘটে যাহা তাহা, এমন কেন সত্যি হয় না আহা”, কবেই সেকথা লিখে গিয়েছেন বিশ্বকবি। কিন্তু আমাদের জীবনে এমন কিছু ঘটনা মাঝেমধ্যে ঘটে, যা আমরা সত্যিই চাই না। ইংল্যান্ডের ডার্বিশিয়ারের এক দম্পতি এখন মনে মনে সেকথাই যে ভাবছেন, তা হলফ করে বলা যায়। এবার নিশ্চয়ই ভাবছেন কেন দম্পতি (Couple) এমন ভাবছেন? তবে চলুন পুরো বিষয়টি খোলসা করা যাক।

সদ্যই ঘর বেঁধেছেন তাঁরা। দিব্যি কাটছে দাম্পত্য জীবন। একদিন হঠাৎই পরিকল্পনা করলেন কিছুটা সময় একান্তে কাটাবেন তাঁরা। সেই অনুযায়ী বেরিয়ে পড়েন লং ড্রাইভে বেরিয়ে পড়েন।

Couple

[আরও পড়ুন: সকালেই জমে উঠুক প্রেম, রোম্যান্টিক এই পাঁচ উপায়ে ঘুম ভাঙান মনের মানুষের]

বেশ খানিকটা পথ এগিয়ে পাহাড়ের উপরে গিয়ে গাড়ি থামান। প্রথমে কথাবার্তা চলছিল। খুনসুটির ফাঁকে কখন দু’জনে একে অপরের কাছাকাছি চলে এসেছেন, তা বুঝতেই পারেননি। গাড়ির ভিতরেই উদ্দাম যৌনতায় (Sex) মেতে ওঠেন দু’জনে।

দিব্যি শরীরী খেলায় মেতে উঠেছিলেন তাঁরা। তবে তারই মাঝে বিপদ যে ওঁত পেতে বসে আছে, তা বোধহয় নিজেরাও বুঝতে পারেননি তাঁরা। যৌনতার মাঝে হঠাৎই গাড়ির হ্যান্ডব্রেকে হাত লেগে যায়। ব্যস! গাড়ি সঙ্গে সঙ্গে গড়াতে থাকে। পাহাড় থেকে নিচে রাস্তায় পড়ে যায় গাড়িটি। উলটেও যায়। তার ফলে গাড়ির ভিতরে আটকে পড়েন ওই দম্পতি। আর বেরতে পারছিলেন না তাঁরা।

Car

তবে কিছুক্ষণের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই দম্পতিকে গাড়ি থেকে উদ্ধার করা হয়। পুলিশের দাবি, গাড়ির মধ্যে যৌনতার ফাঁকে হ্যান্ডব্রেকে হাত লাগায় এই বিপত্তি ঘটেছে। বর্তমানে এই ঘটনাই আপাতত সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। নেটিজেনদের মুখে মুখে ফিরছে দম্পতির ‘কীর্তি’। হেসে খুন প্রায় সকলেই।

[আরও পড়ুন: যৌন মিলনেই জানা গেল শরীরে রয়েছে জোড়া যোনি, তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement