২ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোলামেলা পোশাকে মহিলাদের দেখলে অনেক পুরুষেরই নাকি অ্যাড্রিনালিন ক্ষরণ বাড়তে থাকে। তাঁদের শরীরের প্রতি অদ্ভুত এক আকর্ষণ অনুভব করতে থাকেন। আর তাঁদের সেই লালসার শিকার হতে হয় নারীকে। উঠে আসে শ্লীলতাহানি ও ধর্ষণের মতো ঘটনা। অনেকটা এমনই পরিস্থিতিতে পড়েছিলেন এক মহিলা। উবের চালকের হাতে ধর্ষিতা হতে গিয়েও বরাতজোরে বেঁচে যান তিনি।

[সিনেমা হলে বাজছে জাতীয় সংগীত, বসেই থাকলেন তিন কাশ্মীরি যুবক!]

এক উবের চালক শিকার করেছেন একবার তাঁর গাড়ির এক মহিলা যাত্রীকে ধর্ষণ করতে ইচ্ছে হয়েছিল। কিন্তু কোনওরকমে নিজের পাশবিক প্রবৃত্তিকে নিয়ন্ত্রণ করে নেন। আর তাতেই রক্ষা পান ওই মহিলা। ভিডিওতেই নিজের সেই অভিজ্ঞতার কথা জানিয়েছেন উবের চালক। বলছেন, “মহিলা একটি মিনি স্কার্ট পরে গাড়িতে উঠেছিলেন। ওঁর পায়ের প্রতি আকৃষ্ট হয়ে পড়ি। অত্যন্ত সুন্দর পা। মনে হচ্ছিল ওর দিকে এগিয়ে যাই। নিজের যৌন চাহিদা পূরণ করি। তখনই বুঝেছিলাম কেন অনেক পুরুষই নিজেকে ঠিক রাখতে না পেরে এমন সুযোগ পেয়ে মহিলার ধর্ষণ করে। আমারও সেদিন তেমনই ইচ্ছে হয়েছিল। তবে ধর্ষণের মতো ঘৃণ্য কাজ করতে চাইনি। সেই মুহূর্তে মনটাকে নারীশরীর গ্রাস করেছিল ঠিকই, কিন্তু আপ্রাণ চেষ্টায় নিজেকে সংযত রাখি।”

driver

[ওয়ানডেতে হারের জের, সমর্থকদের রোষের মুখে শ্রীলঙ্কান ক্রিকেটাররা]

সম্প্রতি এক যাত্রী লন্ডনের ক্রিস্টাল প্যালেস থেকে ক্রয়ডন যাওয়ার পথে চালকের সঙ্গে গল্প করতে গিয়েই এই কথা জানতে পারেন। তিনিই চালকের অভিজ্ঞতার কথা ভিডিও রেকর্ড করেন। আর সেই ইচ্ছের কথা বেশ হাসিমুখেই ব্যক্ত করছিলেন চালক। এমন বিস্ফোরক স্বীকারোক্তির ভিডিও ভাইরাল হতেই শহর জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। জানা যাচ্ছে, যাত্রীদের প্রতি চালকদের দুর্ব্যবহার বা শ্লীলতাহানির ঘটনা উবের পুলিশের কাছ থেকে লুকিয়ে যাওয়ারই চেষ্টা করে। ধর্ষণের মতো নৃশংস ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন ওই মহিলা। তাই স্বাভাবিকভাবেই ওই অ্যাপ নির্ভর ট্যাক্সি পরিষেবায় নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। তবে সংস্থার তরফে পরে গোটা বিষয়ের জন্য দুঃখপ্রকাশ করে ক্ষমা চাওয়া হয়েছে। সঙ্গে জানানো হয়, ওই চালককে ইতিমধ্যেই চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং