BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গাড়িতেই উদ্দাম যৌনতা, সঙ্গিনীর কামড়ে ক্ষতবিক্ষত চালকের গোপনাঙ্গ

Published by: Paramita Paul |    Posted: June 5, 2022 5:03 pm|    Updated: June 5, 2022 5:16 pm

Physical Intimacy in Car sends Florida man crashing into truck | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্ধের ফ্লোরিডার ব্যস্ত রাস্তায় ধারে দাঁড়ানো পণ্যবাহী গাড়িতে ধাক্কা মারে দ্রুতগতিতে ছুটে আসা একটি চারচাকা। দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে গাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন চালক। কিন্তু কীভাবে ঘটল এই দুর্ঘটনা? যান্ত্রিক ত্রুটির জেরে গাড়ির উপর নিয়ন্ত্রণ হারিয়েছিলেন চালক, নাকি মদ্যপ ছিলেন তিনি, নাকি দুর্ঘটনার পিছনে রয়েছে অন্য কোনও কারণ। প্রশাসন দুর্ঘটনার তদন্ত শুরু করতেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

 

[আরও পড়ুন: দারিদ্রকে হার মানিয়ে মাধ্যমিকে অভাবনীয় সাফল্য, আর কি এগোতে পারবে ওরা?]

ফ্লোরিডার রাস্তায় দ্রুতগতিতে চলছে এসইউভি। আর তার ভিতরেই উদ্দাম যৌনতায় মেতেছিলেন চালক ও তাঁর সঙ্গী। চালক যখন গাড়ি চালাচ্ছিলেন মুখমেহনে ব্যস্ত ছিলেন সঙ্গিনী। সেই যৌনতার চোটেই নিজের উপর নিয়ন্ত্রণ হারান যুবক। সোজা গিয়ে মালবাহী গাড়িতে ধাক্কা মারেন। দুর্ঘটনার জেরে মালবাহী গাড়ির চালক বা খালাসির কোনও ক্ষতি হয়নি। চোট আঘাত রয়েছে সামান্য।

Here are some important tips for who makes love in car
ছবি: প্রতীকী

এদিকে ধাক্কা মারার পরই এসইউভি গাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন চালক। তার পরই সিসিটিভিতে ধরা পড়েছিল এক অদ্ভুত দৃশ্য। গাড়ি থেকে বেরিয়ে নিজের প্যান্ট টেনে তুলছেন তিনি। চালকের বিরুদ্ধে এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা তাও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: পাচারকারী সন্দেহে সীমান্তে বিএসএফের গুলি, মুর্শিবাদে নিহত যুবক, এলাকায় চাঞ্চল্য]

জানা গিয়েছে, দুর্ঘটনার চালকের গোপনাঙ্গে গুরুতর আঘাত লেগেছে। গাড়িটি ধাক্কা লাগার সময় সঙ্গিনীর কামড়ে প্রায় ছিন্ন হয়ে যায় চালকের গোপনাঙ্গ। সঙ্গে সঙ্গে চিকিৎসকের কাছে দৌঁড়তে হয় তাঁকে। এই ঘটনায় চক্ষু চড়কগাছ প্রশাসনের। তবে গাড়িতে যৌনতা নতুন কিছু নয়। ইতিপূর্বে একাধিকবার ধরনের ঘটনা ঘটেছে বিদেশের মাটিতে। যার দরুন ঘটে গিয়েছে একাধিক দুর্ঘটনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে