১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পোষা সারমেয়র সঙ্গে অস্বাভাবিক যৌনক্রিয়া মোবাইল বন্দি মহিলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 10, 2018 10:26 am|    Updated: September 17, 2019 5:23 pm

Read the must not skip article

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনতা নিয়ে মানুষের বিকার কোন পর্যায়ে পৌঁছে যেতে পারে তার প্রমাণ সম্প্রতি মিলল স্কটল্যান্ডে। যেখানে নিজের পোষা কুকুরের সঙ্গে অস্বাভাবিক যৌনতায় মাতল ৩৯ বছরের মহিলা। সে দৃশ্য আবার মোবাইল ক্যামেরায় ভিডিও হিসেবে তুলে রেখেছিল সে। যা পুলিশের হাতে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছে স্কটল্যান্ডের লিভিংস্টোন এলাকায়।

[২৪ বছরে ৭ বার বিয়ে, দ্বিতীয় স্ত্রীর অভিযোগে সাসপেন্ড কনস্টেবল]

লিভিংস্টোনেরই বাসিন্দা সুজি কেয়ার্নস নামের ওই মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অতিরিক্ত পর্নফিল্ম দেখার অভ্যাস ছিল তার। বিশেষ করে চাইল্ড পর্ন। আর এই আসক্তির জন্যই ধরা পড়ে যায় সে। কিছুদিন আগে পুলিশ জানতে পারে, কয়েকটি আইপি অ্যাড্রেস থেকে নিয়মিত চাইল্ড পর্নের খোঁজ চালানো হচ্ছে। এরই তদন্তে নেমে গোয়েন্দারা সুজির হদিশ পান। সোজা তার বাড়িতে হানা দেওয়া হয়। সেখানে ৩৯ বছরের মহিলার মোবাইল ঘেঁটে হতবাক হয়ে যান দুঁদে গোয়েন্দারাও। বিকৃত পর্ন ভিডিও এবং ছবি তো ছিলই, পাশাপাশি ছিল চাইল্ড পর্নের একাধিক ছবি। সবচেয়ে বেশি অবাক গোয়েন্দারা হয়েছিলেন, কুকুরের সঙ্গে মহিলার যৌনক্রিয়ার ভিডিও দেখে। ক্রিম লাগিয়ে নিজের পোষা ল্যাব্রাডরের উপর এই অত্যাচার চালান মহিলা। সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয় তাকে।

[মুখ পুড়ল মল্লিকার, ৬০ লক্ষ টাকা বকেয়া ভাড়া মেটানোর নির্দেশ আদালতের]

সম্প্রতি সুজিকে আদালতে তোলা হলে নিজের দোষ স্বীকার করে ৩৯ বছরের মহিলা। জানায়, অতিরিক্ত পর্ন ফিল্ম দেখার ফলে এমন মনোভাব তৈরি হয়েছিল তার। আর নিজের পোষা কুকুরটিকে হাতের কাছে পেয়ে এই অমানবিক অত্যাচার চালায়। আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে সুজিকে। তার বিরুদ্ধে অবৈধ পর্ন ফিল্ম দেখা ও নিরীহ পশুর সঙ্গে অস্বাভাবিক যৌনতার অভিযোগ আনা হয়েছে। অভিযুক্তের কড়া শাস্তির আবেদন জানানো হয়েছে। তবে সুজির মানসিক পরিস্থিতি খতিয়ে দেখার পরামর্শ দিয়েছেন লিভিংস্টোন শেরিফ কোর্টের বিচারক।

[ফেরার মালিয়া, তবু সাহসী মডেলরা মাতালেন নয়া কিংফিশার ক্যালেন্ডার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে