১৪ আশ্বিন  ১৪৩০  সোমবার ২ অক্টোবর ২০২৩ 

READ IN APP

Advertisement

IPL ফাইনালে সুইগিতে দেদার বিকোচ্ছে কন্ডোম! ‘২২ জনের বেশি খেলছে’, মজার টুইট সংস্থার

Published by: Sulaya Singha |    Posted: May 30, 2023 12:21 am|    Updated: May 30, 2023 12:24 am

Selling of condoms raises on Swiggy during IPL 2023 final | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল ফাইনালের ঢাকে কাঠি পড়তেই পোয়া বারো ডেলিভারি সংস্থা সুইগির। মেগা ফাইনাল ঘিরে উত্তেজনার পারদ যেন চড়েছে বেডরুমেও। তাই তো শুধু ফাইনালের প্রথম ঘণ্টাতেই ২,৪২৩টি কন্টোমের অর্ডার এসে পৌঁছনো এই অনলাইন সংস্থার কাছে। যা নিয়ে মজা করে টুইটও করেছে সুইগি।

ফুড ও মুদিখানার পণ্য সামগ্রী ডেলিভারি করে থাকে এই অ্যাপ। গোটা আইপিএল মরশুমেই তাদের ব্যস্ততা ছিল চরমে। কিন্তু ফাইনালের দিন যেন তা অন্য মাত্রায় পৌঁছে গেল। টুইটে সুইগির দাবি, ফাইনালের প্রথম ঘণ্টায় ২,৪২৩ কন্ডোমের ডেলিভারি দেওয়া হয়েছে। ঠাট্টা করে টুইটারে লেখা হয়েছে, “এখনও পর্যন্ত সুইগি ইনস্টামার্টের মাধ্যমে ২,৪২৩টি কন্ডোমের ডেলিভারি হয়েছে। দেখে মনে হচ্ছে যে আজ রাতে ২২ জনের বেশি (খেলোয়াড়) খেলছেন।” টুইটে কন্ডোম প্রস্তুতকারক কোম্পানি ডিউরেক্সকে ট্যাগও করেছে সুইগি। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে।

[আরও পড়ুন: পয়লা জুন থেকেই বদলাচ্ছে কলকাতা মেট্রোর এই নিয়মটি, জেনে নিন খুঁটিনাটি]

সুইগির ভাইরাল টুইট দেখে হেসে খুন নেটিজেনরা। কেউ কেউ মজা করে লিখেছেন, ন’মাস পরে কি কেউ ট্রফি তুলতে পারেন? অন্য এক নেটিজেনের আবার দাবি, যতজনই খেলুক, সুরক্ষিতভাবে যে খেলছেন, সেটাই বড় ব্যাপার।

তবে শুধু কন্ডোম নয়, আইপিএল মরশুমে বিরিয়ানি বিক্রিতেও কার্যত রেকর্ড গড়েছে সুইগি। গোটা মরশুমে ১ কোটি ২০ লক্ষেরও বেশি বিরিয়ানি অর্ডার করা হয়েছে। প্রতি মিনিটে ২১২ টি করে বিরিয়ানির অর্ডার পেয়েছে সুইগি। টুইট করেই একথা জানিয়েছে তারা। অর্থাৎ আইপিএলের দৌলতে বিরাট লক্ষ্মীলাভ হয়েছে সুইগিরও।

[আরও পড়ুন: কর্ণাটকে ভয়াবহ দুর্ঘটনা, চারচাকা গাড়ির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ, দুই শিশু-সহ মৃত ১০]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে