Advertisement
Advertisement
Intimacy

বিছানার হারানো উষ্ণতা ফেরাবে ‘তিন মিনিটের খেলা’, পার্টনারকে খুশি করতে জেনে রাখা জরুরি

কীভাবে খেলতে হয় এই খেলা?

Simple 3 minute game could revolutionise your intimacy with partner। Sangbad Pratidin

প্রতীকী ছবি

Published by: Biswadip Dey
  • Posted:April 28, 2023 7:51 pm
  • Updated:April 28, 2023 7:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঙ্গীর সঙ্গে সম্পর্কটা দিন দিন কেমন যেন শীতল হয়ে যাচ্ছে? মনে হচ্ছে সেই প্রভাব বিছানাতেও পড়ছে? তাহলে আপনার সমাধানের চাবিকাঠি হয়ে উঠতেই পারে ‘তিন মিনিটের খেলা’। ভাবছেন কী এই খেলা? এককথায় বলতে গেলে, নামটা যেমন, খেলাটাও তেমনই সহজ। মাত্র তিন মিনিটে এক কাপ চা তৈরি হোক বা না হোক, সম্পর্কের রসায়নে নয়া আলো ফুটে উঠতে পারে- সৌজন্যে এই খেলা।

কেমন করে খেলবেন

Advertisement

এই খেলার আবিষ্কর্তা হ্যারি ফাড্ডিস। তিনি একজন বিশিষ্ট জীবন ও আধ্যাত্মিকতা বিশারদ। পরবর্তীয় সময়ে যৌন (Intimacy) বিশেষজ্ঞ বেটি মার্টিন এই খেলাকে আরও সুচারু রূপ দিয়েছেন। যাই হোক, খেলার নিয়মটা এবার বলা যাক। এই খেলায় দুটি প্রশ্ন করা হয়। এক, তুমি আমাকে তিন মিনিটের জন্য স্পর্শ করার সুযোগ পেলে কীভাবে করবে? দুই, ওই তিন মিনিটে আমাকে স্পর্শ করলে তুমি কোথায় কোথায় করবে? মনে হতে পারে এ তো খুবই সামান্য বিষয়। কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, এই সরল নিয়মের কারণেই এই খেলার মাধ্যমে গভীর বিশ্বাসের জন্ম দিতে পারে।

Advertisement

[আরও পড়ুন: ‘এ ব্যথা কী যে ব্যথা’, সঙ্গমের সময় যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছেন? জেনে নিন মুক্তির উপায়]

এবার শুরু হবে খেলা। আপনি আপনার সঙ্গীকে তিন মিনিট ধরে স্পর্শ করবেন। এবং উলটোটাও হবে। খেয়াল রাখবেন শুরুতেই যেন সঙ্গীর যৌনাঙ্গে স্পর্শ করবেন না। বরং সেই সব অঙ্গ স্পর্শ করুন, যেগুলি সাধারণত ‘যৌন’ ছোঁয়ার (Touch) অংশ হিসেবে গণ্যই করা হয় না। আর মাথায় রাখবেন, যদি তিন মিনিট আপনার কাছে দীর্ঘ সময় বলে মনে হয় তাহলেও তা টেনে নিয়ে যাওয়ার মানে হয় না। যতক্ষণ ইচ্ছে করবে ততক্ষণই স্পর্শ করুন।

খেলার উপকারিতা

এই খেলায় পরস্পরের মধ্যে নৈকট্য ও অন্তরঙ্গতা বাড়ে। হারানো উষ্ণতা একটু একটু করে ফিরতে থাকে। স্পর্শের জন্য স্পর্শ করার এই খেলা স্পর্শের মধ্যে দিয়ে গড়ে তোলে অমোঘ সংযোগ। নিজেকেও যেন নতুন করে আবিষ্কার করবেন।

[আরও পড়ুন: নৃশংস! স্ত্রীকে খুন করে হাত আর মুন্ডু কাটল স্বামী, দেহে ধরানো হল আগুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ