Advertisement
Advertisement
Relationship

স্বপ্নে প্রাক্তনের সঙ্গে সঙ্গমে মত্ত! এর অর্থ জানেন?

চাইলেই কি আর প্রাক্তনকে ভোলা যায়!

Surprising Reasons You're Dreaming About Your Ex| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:April 22, 2023 5:33 pm
  • Updated:April 22, 2023 5:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাইলে প্রাক্তন প্রেমিক বা প্রেমিকাকে ভোলা যায় না। যেকোনও সময়, যেকোনও মুহূর্তে মনে পড়েই যায়। তবে এই মনে পড়া যে সব সময় সুখকর নয়, তা কিন্তু বলতেই হয়। কখনও প্রাক্তনের সঙ্গে তিক্ত সময়গুলোও বার বার মনকে নাড়া দেয়। আর যা বার বার প্রাক্তনের হাতে নিগ্রহের শিকার হয়ে ছিলেন তাঁদের কাছে এই মনে পড়াটা বেদনা ছাড়া আর কিছুই নয়। তবে বিশেষজ্ঞরা বলছেন, যদি আপনি রোজ স্বপ্নে প্রাক্তনকে দেখেন তাহলে কিন্তু বিষয়টা বেশ ভাবনার। তবে এসবই নির্ভর করছে, প্রাক্তনকে নিয়ে আপনি কী দেখছেন তার উপর।

বিশেষজ্ঞদের মত অনুযায়ী,

Advertisement

১) যদি স্বপ্নে দেখেন প্রায় ১০, ১২ লোকের মাঝে আপনার প্রাক্তন দাঁড়িয়ে রয়েছে। তাহলে বুঝতে হবে। আপনি নতুন সম্পর্কের মধ্য়েও প্রাক্তনকে খুঁজে বেড়াচ্ছেন। জীবনে লোকের সংখ্যা বাড়লেও, প্রাক্তনকে ভুলতে পারছেন না আপনি।

Advertisement

২) স্বপ্নে যদি দেখেন প্রাক্তনের সঙ্গে আপনি ঝগড়া করছেন। তাহলে বুঝতে হবে আপনি বর্তমানে যে সম্পর্কে রয়েছেন, তা দিন দিন বোরিং হয়ে উঠছে। তাই বর্তমান সম্পর্কের দিকে নজর দেওয়া উচিত।

[আরও পড়ুন: ভীষণ কাজের জিনিস! লিঙ্গের জন্য ৮ কোটি টাকার বিমা পর্নতারকার ]

৩) স্বপ্নে যদি দেখেন প্রাক্তনের সঙ্গে সঙ্গমে মত্ত। তাহলে বুঝতে হবে আপনার বর্তমান সঙ্গীর সঙ্গে অন্তরঙ্গতা বাড়াতে হবে বা আপনার শরীর সঙ্গমে তৃপ্ত নয়।

৪) স্বপ্নে দেখছেন, আপনি প্রাক্তনকে উপহার দিচ্ছেন। তাহলে বুঝতে হবে। এখনও পূর্ব সম্পর্কের ওজন বয়ে নিয়ে যাচ্ছেন আপনি। যা কিনা কোনওভাবেই হালকা করতে পারছেন না।

৫) স্বপ্নে প্রাক্তনের মৃত্যু দেখলে বুঝতে হবে আপনি একেবারেই পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে নতুন সম্পর্কে যাওয়ার জন্য তৈরি। অথবা জীবনের বড় ভুল হিসেবে পুরনো সম্পর্ককে ভুলতে চাইছেন।

[আরও পড়ুন: তীব্র গরমে সঙ্গমে অনীহা? এই ৫ যৌন ভঙ্গিমায় মিলবে তৃপ্তি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ