৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

যৌনতার আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে পারে সংগীত! জানাচ্ছেন বিশেষজ্ঞরা

Published by: Biswadip Dey |    Posted: March 25, 2021 9:34 pm|    Updated: March 25, 2021 9:34 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’টি শরীর যখন কাছাকাছি আসে তখন গোটা পৃথিবী থেকে ক্রমেই দূরে সরে যেতে থাকে তারা। আর সব কিছু ভুলে একে অপরের সান্নিধ্যের মধ্যে ডুবে যাওয়াই তখন তাদের ‘পাখির চোখ’। কিন্তু আজকের এই টেনশনে ভরা দৈনন্দিন দৌড়ঝাঁপের জীবনে ব্যাপারটা খুব সহজ নয়। নানা রকম মানসিক চাপ যৌনতার (Physical intimacy) রঙিন মুহূর্তের জৌলুস কমিয়ে দিতে পারে! এই পরিস্থিতি থেকে আপনাকে বাঁচাতে পারে সংগীত (Music)। হ্যাঁ, মিলনের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে পারে আবহে বাজতে থাকা সংগীতের মূর্চ্ছনা।

নিউরোসাইকোলজিস্ট ড. রন্ডা ফ্রিম্যান জানাচ্ছেন, যৌন তৃপ্তিতে সরাসরি প্রভাব ফেলতে পারে সংগীত। পরস্পরের মধ্যে বন্ধনের অনুভূতিকে আরও বাড়িতে দিতে পারে। ঠিক কেমন ভাবে সংগীত আপনার যৌন অভিজ্ঞতাকে আরও রঙিন করে তুলতে পারে। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, যৌনতার সময় সংগীত শুনলে মন থেকে সব জড়তা দূর হয়ে তা মুক্ত হয়ে যেতে থাকে। আর কে না জানে মুক্ত মন হল সফল ও সুন্দর যৌনতার এক নিপুণ মাপকাঠি। কেবল মনকে মুক্ত করাই নয়, মন থেকে যাবতীয় অবসাদকে ঝেড়ে ফেলতেও সাহায্য করে সংগীত। তাছাড়া এর ফলে নার্ভাস ভাবও কেটে যায়। তাছাড়া সংগীত যেহেতু মনঃসংযোগ বাড়াতে সাহায্য করে তাই এক্ষেত্রেও আপনার সেক্সুয়াল পারফরম্যান্সকে আরও নিখুঁত করে তুলতে পারে সংগীত।

[আরও পড়ুন: খুলতে না খুলতেই বন্ধ হয়ে গেল দেশের প্রথম সেক্স টয়ের দোকান! কেন জানেন?]

তাছাড়া সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় প্রিয় গান যদি বাজতে থাকে, তাহলে যেন পরস্পরের সান্নিধ্য আরও আকর্ষণীয়ও হয়ে উঠতে থাকে। স্বাভাবিক ভাবেই এই অনুভূতি যৌন মিলনের আকুতিকে আরও তীব্র করে তুলতে পারে। তাছাড়া সংগীত মানুষের আত্মবিশ্বাসও বাড়ায়। রোজকার টেনশনের ধাক্কায় বিছানার পারফরম্যান্স যদি ‘খারাপ’ হতে থাকে, তাহলেও আপনার কাছে মহৌষধ হয়ে উঠতে পারে সংগীত।
এমন ভাবেই সংগীত আপনার যৌন মুহূর্তের এক অপূর্ব সঙ্গী হয়ে উঠতে পারে। প্রিয়তম মানুষটির সঙ্গে একান্তে থাকার মুহূর্তটিকে করে তুলতে পারে স্বর্গীয়।

[আরও পড়ুন: সঙ্গম ছাড়াই অন্তঃসত্ত্বা! কীভাবে সম্ভব হল এমন আশ্চর্য ঘটনা, জানালেন তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement