ad
ad

Breaking News

খেতের মাঝে দেশি গার্ল! হরিয়ানার যুবকের অস্ট্রেলিয়ান বধূর মাথায় ঘাসের বোঝা, দেখুন ভিডিও

ইন্দো-অস্ট্রেলিয় দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা।

Viral Video of Australian woman married to Indian man carries bundle of grass | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:October 9, 2022 7:18 pm
  • Updated:October 9, 2022 9:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিনদেশি প্রেমিক-প্রেমিকা তথা স্বামী-স্ত্রী ভিডিও সহজেই ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। দূর দেশের মানুষটা কীভাবে ভৌগলিক-সামাজিক ও সাংস্কৃতিক দূরত্বকে ডিঙোলেন শুধুমাত্র ভালবাসার জোরে, তা দেখে অবাক হয়ে যায় আমজনতা। হরিয়ানার (Haryana) যুবক ও অস্ট্রেলিয়ার (Australia) তরুণীর দাম্পত্যের ভিডিও-ও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে। অস্ট্রেলিয়ার তরুণী যেভাবে ভারতীয় রীতি রেওয়াজকে গ্রহণ করেছেন, তা দেখে চমকে গিয়েছে লোকে। সাম্প্রতিক ভিডিওতেও ছিল তেমনই এক দৃশ্য। কী সেই দৃশ্য?

অস্ট্রেলিয়ার নববিবাহিতা তরুণীর নাম কার্টনি (Courtney)। সম্প্রতি ভালবেসে হরিয়ানার বাসিন্দা যুবক লাভলিন ভাটকে (Loveleen Vate) বিয়ে করেছেন তিনি। লাভলিনের জনপ্রিয় ইউটিউব চ্যানেল (YouTube Channel) রয়েছে। তার একেকটি ভিডিও বিরাট পরিমাণ ভিউ হয়ে থাকে। তবে এবারের ভিডিও পুরনো রেকর্ড ভেঙে দেবে বলে মনে করা হচ্ছে। কিন্তু কেন?

[আরও পড়ুন: হিন্দু দেবতাদের না মানায় বিক্ষোভ, কেজরিওয়ালের মন্ত্রিসভা থেকে ইস্তফা বৌদ্ধ মন্ত্রীর]

আসলে অস্ট্রেলিয়ার তরুণীকে হুবহু ‘হরিয়ানভি’ গৃহবধূর কাজ করতে দেখা গিয়েছে। মাঠ থেকে ঘাসের বোঝা মাথায় করে ফিরছেন টুকটুকে ফরসা তরুণী, সঙ্গে রয়েছেন স্বামী লাভলিন। এমন দৃশ্যই দেখা গিয়েছে। দু’জনকে হাসি মুখে খেতের আলপথ ধরে হেঁটে আসতে দেখা যায় ভাইরাল ভিডিওতে। কার্টনির পরনে ছিল আধা ভারতীয় পোশাক। স্কার্ট-টপ পরলেও তার উপরে গায়ে দেওয়া ছিল সবুজ রঙের ওড়না। এমনকী ভারতীয় গৃহবধূদের মতো ওড়না দিয়ে মাথায় ঘোমটা দিতেও দেখা যায় অস্ট্রেলিয়ান তরুণীকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Loveleen Vats (@loveleenvats)

[আরও পড়ুন: ‘হাত কাটুন, মাথা কাটুন, বেছে বেছে মারুন ওদের’, VHP’র সভা থেকে হিংসা ছড়ানোর অভিযোগ]

ভিডিওটি পোস্ট করা হয় লাভলিন ভাটের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে। জানা গিয়েছে, দিন চারেক আগে ভিডিওটি পোস্ট করেন লাভলিন। এর মধ্যে সেটিতে ১ লক্ষ ৯৫ হাজার লাইক পড়েছে। অসংখ্য ভিউ হয়েছে। নেটিজেনরা ইন্দো-অস্ট্রেলিয় দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন। হরিয়ানার যুবককে উদ্দেশ্য করে একজনের মন্তব্য, আপনার সৌভাগ্য, এত ভাল বউ পেয়েছেন। উল্লেখ্য, একই ভিডিওতে দম্পতিকে হরিয়ানার সবুজ ফসলের খেতে নাচতে দেখা গিয়েছে। কার্টনির মতোই সবটা উপভোগ করেছে নেটিজেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ