২১ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

নাবালক প্রেমিকের সঙ্গে বাড়িতেই সহবাস, গ্রেপ্তার ২১ বছরের যুবতী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 3, 2017 5:34 am|    Updated: December 21, 2019 1:58 pm

An Images

চিত্র প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের দরজা ভেঙে নাবালক প্রেমিক ও তার ২১ বছরের প্রেমিকাকে টেনে বাইরে আনল পুলিশ। দু’জনকেই গ্রেপ্তার করা হল। ঠিক যেন কোনও বলিউডি সিনেমার উত্তেজক দৃশ্য। অবশ্য, ‘অভিযুক্ত’ প্রেমিক-প্রেমিকাদের লাভস্টোরিও তো কম ফিল্মি নয়। তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক করা হয়েছে ওই নাবালক কিশোরকেও।

[বারামুল্লার জেল থেকে উদ্ধার ১৬টি ফোন]

১৭ বছরের কিশোরের সঙ্গে ফেসবুকের মাধ্যমে ‘প্রেম’ ২১ বছরের তরুণীর। কিশোরের পরিবারের আপত্তি সত্ত্বেও তাঁদেরই বাড়িতে নিয়মিত সহবাস করছিল দু’জনে। কিন্তু শেষরক্ষা হল কই? কিশোরের মায়ের অভিযোগ পেয়ে তরুণীকে POCSO আইনে গ্রেপ্তার করল পুলিশ। তার বিরুদ্ধে নাবালককে যৌন হেনস্তার অভিযোগ দায়ের করেছে কিশোরের পরিবার। কেরলের কোট্টায়াম জেলার এই ঘটনায় চমকে গিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

এরনাকুলামের অভিযুক্ত যুবতীর সঙ্গে ১৭ বছরের কিশোরের নিয়মিত শারীরিক সম্পর্ক ছিল বলে অভিযোগ পরিবারের। তাঁদের অবশ্য দাবি, ওই যুবতীই জোর করে তাঁদের নাবালক পুত্রসন্তানকে নিয়মিত যৌন মিলনে বাধ্য করত। কিশোরের মা রামানুপুরম পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থলে এসে অভিযুক্ত যুবতী ও কিশোরকে বাইরে আসতে বলে। কিন্তু দু’জনেই নিজেদের ঘরের বাইরে আসতে অস্বীকার করে। পুলিশ তখন দরজা ভেঙে ভিতরে ঢুকে যুবতীকে গ্রেপ্তার করে। ধৃত যুবতীকে কোট্টায়ামের পালার জেএফএমসি-তে পেশ করা হলে আদালত তাকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয়। কিশোরকে জুভেনাইল জাস্টিস বোর্ডের কাছে পাঠানো হয়েছে।

[পাক জঙ্গিদের খতম করতে সেনাবাহিনী ও ইন্টেলিজেন্স ব্যুরোকে ঢেলে সাজানোর প্রস্তাব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement