৪ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিওকে টেক্কা দিতে একদিকে যেমন টেলিকম ব্যবসায় পা রেখেছে রামদেবের পতঞ্জলি, তেমনই আবার ল্যান্ডলাইনে স্মার্টফোনের ফিচার এনে চমকে দিয়েছে বিএসএনএল। প্রতিযোগিতার বাজারে তাই নতুন করে গ্রাহক টানতে মরিয়া রিয়ালেন্স। সেই কারণেই ফের নতুন অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা। প্রি-পেড গ্রাহকদের জন্য দুর্দান্ত ছাড় ঘোষণা করল জিও।

[বারবার প্রেমে পড়ার কারণ একাকীত্বই, দাবি মনোবিদদের]

অফার দেওয়ার নিরিখে রিলায়েন্স জিওর জুড়ি মেলা ভার। আইপিএল হোক কিংবা নিউ ইয়ার, প্রতিবারই কিছু না কিছু লোভনীয় অফার আনে এই সংস্থা। এবার তাদের নয়া চমক ‘হলিডে হাঙ্গামা’। নতুন এই অফারে এবার গ্রাহকরা নিজেদের প্ল্যানের উপর পাবেন ১০০ টাকা ছাড়। জেনে নিন, কোন বিশেষ প্রি-পেড প্ল্যানে মিলবে এই অফার।

৩৯৯ টাকার প্ল্যানটির জন্য এবার গ্রাহকের খরচ হবে ২৯৯ টাকা। অর্থাৎ এই প্ল্যানে রিচার্জ করলে মিলবে ১০০ টাকা ছাড়। তবে এর জন্য আপনাকে রিচার্জ করতে মাই জিও অ্যাপ থেকে এবং পেমেন্ট করতে হবে PhonePe অ্যাপ থেকে। আজ, শুক্রবার থেকে আগামী ১৫ জুন পর্যন্ত মিলবে এই অফার। ১০০ টাকার ছাড়টি মিলবে দুভাগে। রিচার্জের সময় প্রথমে পাবেন ৫০ টাকা ছাড়। বাকি ৫০ টাকা ক্যাশব্যাক ভাউচার হিসেবে ফেরত পাবেন। কী কী থাকতে এই প্ল্যানে? প্রতিদিন দেড় জিবি করে ডেটা এবং আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও এসএমএস। যার মেয়াদ ৮৪ দিন।

[OMG! বিবাহবিচ্ছেদ অকালে মৃত্যুকে ডাক দেয়, কী বলছেন বিশেষজ্ঞরা?]

সম্প্রতি জিও গ্রাহকের সংখ্যা ১.২ বিলিয়ন ছাপিয়ে গিয়েছে বলে খবর। নানা ধরনের অফার আনার ফলেই যে গ্রাহকের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পাচ্ছে, তা বলাই বাহুল্য। গত দু’দিনের মধ্যে দুটি ক্যাশব্যাক অফার ঘোষণা করল জিও। এর আগে বৃহস্পতিবার Samsung Galaxy J2 (2018) এবং Galaxy J7 Pro স্মার্টফোন কিনলে ২,৭৫০ টাকা ক্যাশব্যাকের কথা ঘোষণা করেছিল সংস্থাটি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং