BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Jio গ্রাহকদের জন্য সুখবর, আরও তিন মাস বাড়ল ফ্রি পরিষেবা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 31, 2017 4:28 pm|    Updated: March 31, 2017 6:42 pm

Reliance Jio introduces Summer surprise, offers 3 more months of free data for Prime Members

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিও গ্রাহকদের জন্য সুখবর। এবার প্রাইম মেম্বার হলেই মিলবে আরও তিন মাসের ফ্রি পরিষেবা। শুক্রবার এমনটাই ঘোষণা করা হয়েছে সংস্থার পক্ষ থেকে।

জিও ফ্রি পরিষেবা শেষ হচ্ছিল এই মার্চেই। এরপর থেকে জিওর সুবিধা পেতে গেলে প্রাইম মেম্বারশিপ নিতে হত। তারও মেয়াদ ছিল ৩১ মার্চ পর্যন্ত। তবে এই মেম্বারশিপ নিলেও কিন্তু ফ্রি ছিল না জিও পরিষেবা। কেননা ৯৯ টাকা দিয়ে মেম্বারশিপ নিলেও দিতে হত প্রতি মাসে ৩০৩ টাকা বা তার কমেরও প্যাকেজ নিতে হত। কিন্তু গ্রাহকদের জন্য এল জিও সামার সারপ্রাইজ। ঠিক এপ্রিল ফুলের আগের দিনই রীতিমতো চমক দিল আম্বানির সংস্থাটি। এবার জিও প্রাইম যাঁরা নিয়েছেন তাদের জন্য চালু হল কমপ্লিমেন্টারি সার্ভিস। অর্থাৎ তাঁরা আরও তিন মাস পাবেন ফ্রি জিও পরিষেবা। সেই সঙ্গে বাড়ানো হল জিও প্রাইম মেম্বারশিপ নেওয়ার মেয়াদও।

[এই সংস্থা প্রতিদিন ২ জিবি ডেটা দেবে ৩১৯ টাকায়]

সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি জানিয়েছেন, ৩১ মার্চ নয়, আগামী ১৫ এপ্রিল পর্যন্ত প্রাইম মেম্বার হতে পারবেন গ্রাহকরা। ৯৯ টাকা দিয়ে জিও মেম্বার যাঁরা হচ্ছেন, তাঁরা যদি ১৫ এপ্রিলের মধ্যে ৩০৩ অথবা তার থেকে বেশি টাকার একবার রিচার্জ করেন তাহলে আগামী তিন মাসের জন্য তাঁরা পাবেন ফ্রি পরিষেবা। ওই ৩০৩ টাকা বা তার বেশি অর্থ জুলাই মাসের চার্জ হিসেবে ধার্য হবে।

[চলতি মাসেই বেশ কিছু স্মার্টফোনে বন্ধ হয়ে যাবে ফেসবুক-মেসেঞ্জার অ্যাপ]

স্বাভাবিকভাবেই এ খবরে খুশির হাওয়া জিও গ্রাহকদের মধ্যে। অনেকেই এ খবরকে এপ্রিল শুরুর চমক বলে ভেবেছিলেন। তবে সংস্থার তরফে জানানো হয়েছে এ সারপ্রাইজ সংস্থার পক্ষ থেকেই। সামার সারপ্রাইজ হলেও তা কিন্তু বোকা বানানোর জন্য নয়। বরং গ্রাহককে খুশি করার জন্যই। অর্থাৎ আরও বাড়ছে ফ্রি পরিষেবা। একবার টাকা দিয়েই অন্তত মাস তিনেক নিশ্চিন্তে থাকতে পারবেন জিও গ্রাহকরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে